বিশেষ সংবাদ

মাস্কের সঙ্গে সম্পর্কের জেরে ঘর ভেঙে দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা ব্রিন

ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার প্রধান নির্বাহী ইলন মাস্কের সঙ্গে পরকীয়ার সন্দেহে স্ত্রী নিকোল শানাহানকে ডিভোর্স দিয়েছেন সার্চ ইঞ্জিন গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন।

তাদের বিবাহ বিচ্ছেদ ঘটেছে গত ২৬ মে। শনিবার (১৬ সেপ্টেম্বর) ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

 

২০১৫ সালে প্রথম স্ত্রী অ্যানে ওজচিক্কির সঙ্গে বিচ্ছেদ হয় বিশ্বের অন্যতম ধনকুবের সের্গেই ব্রিনের। ওই বছরই পেশায় আইনজীবী ও শিল্প উদ্যোক্তা নিকোল শানাহানের সঙ্গে ডেটিং শুরু করেন তিনি। তিন বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন তারা।
বিয়ের কয়েক বছর পরই স্ত্রীর সঙ্গে শীর্ষ ধনকুবের ইলন মাস্কের অবৈধ সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করেন ব্রিন। যদিও মাস্ক ও নিকোল – উভয়ই পরকীয়ার কথা অস্বীকার করেছেন। ‍কিন্তু এতেও সন্দেহ দূর হয়নি গুগলের সহ-প্রতিষ্ঠাতার। ফলে চিড় ধরে তাদের সম্পর্কে। এ কারণে ২০২১ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর ২০২২ সালের জানুয়ারি মাসে স্ত্রী নিকোলের বিরুদ্ধে ডিভোর্সের মামলা রুজু করেন তিনি।
 
এদিকে, মাস্কের সঙ্গে ব্রিনের স্ত্রী নিকোলের সম্পর্ক নিয়ে খবর ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। মার্কিন সংবাদ মাধ্যমগুলোতেও দুজনের সম্পর্ক নিয়ে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে ২০২২ সালের ২৫ জুলাই এক্সে (সাবেক টুইটার) নিকোলের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেন মাস্ক।
অন্যদিকে নিকোলও বলেন, ইচ্ছাকৃতভাবে এ ধরনের স্ক্যান্ডাল ছড়ানো হচ্ছে। মাস্কের সঙ্গে তার সম্পর্ক বন্ধুত্বের চেয়ে বেশি কিছু নয়।
 
পঞ্চাশ বছর বয়সী গুগল সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন বিশ্বের নবম ধনী। ব্লুমবার্গ বিলিয়নিয়ার ইনডেক্সের তথ্য অনুযায়ী, তার সম্পদের পরিমাণ ১১৮ বিলিয়ন ডলার সমমূল্যের।

Related posts

এই ই-স্কুটার চলবে এক চার্জে ১২৭ কিলোমিটার

Rubaiya Tasnim

কোন আসনে মনোনয়ন পেলেন সাকিব আল হাসান?

Megh Bristy

যে দেশের পুরুষরা,(বউ বাজার) থেকে টাকা দিয়ে কেনেন বউ

Asma Akter

Leave a Comment