আন্তর্জাতিক

কঙ্গনাকে চড় মারা সেই কনস্টেবলকে চাকরি দেবেন বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক

Kangana

নবনির্বাচিত সংসদ সদস্য ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড় মারার ঘটনায় ভারতের সিআইএসএফ সদস্য কুলবিন্দরকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে তাকে বরখাস্ত করেছে সিআইএসএফ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুসারে, আজ শুক্রবার তাকে বহিষ্কার ও গ্রেপ্তার করা হয়েছে। এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, কৃষক আন্দোলনে অংশ নেওয়াদের অপমান করে দেওয়া বক্তব্যের জেরে কুলবিন্দর কউর নামের ওই নারী কনস্টেবলকে বহিষ্কার ও গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে কঙ্গনাকে চড় মারা ও বহিষ্কার হওয়া সেই সিআইএসএফ সদস্যকে চাকরি দিতে চান বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক বিশাল দাদলানি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে চড় মারার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন বিশাল।

বিশাল দাদলানি সামাজিক মাধ্যমে জানিয়েছেন, সিআইএসএফ নারীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হলে তিনি তার চাকরি নিশ্চিত করতে চান। বিশাল দাদলানি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঘটনার একটা ভিডিও শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘আমি কখনোই হিংসা সমর্থন করি না।

তবে আমি এই সিআইএসএফ কর্মীর রাগের কারণ বুঝতে পারি। সিআইএসএফ যদি তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়, তবে আমি তার চাকরি নিশ্চিত করব, যদি তিনি সেই চাকরি গ্রহণ করতে চান। জয় হিন্দ। জয় জওয়ান।জয় কিষাণ।’

অভিযুক্ত ওই সিআইএসএফ কনস্টেবলের নাম কুলবিন্দর কৌর। জানা যাচ্ছে, ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছে। ইন্দিরা গান্ধী বিমানবন্দরে পৌঁছনোর পরে কঙ্গনা সিআইএসএফ কর্মকর্তাদের কাছে অভিযোগ দায়ের করার পর ওই কনস্টেবলকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

 

Related posts

রেস্তোরাঁ অফ মিসটেকেন – যেখানে অর্ডার নিয়ে আসে হাসি

Megh Bristy

ফুলকপি চুরির অভিযোগে বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে নির্যাতন, গ্রেফতার ছেলে

Suborna Islam

পার্লারে বউ সেজে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেল কনে

Samar Khan

Leave a Comment