বিনোদনলাইফ স্টাইলসর্বশেষ

নুসরাত ফারিয়া করলে ‘লীলাখেলা’ আমরা করলে অশ্লীল:ময়ূরী

‘ফারিয়া করলে লীলাখেলা, আমরা করলে অশ্লীল’

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনয় দক্ষতায় নিজ দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও বেশ খ্যাতি কুড়িয়েছেন তিনি। এমনকি ক্যারিয়ারের শুরু থেকেই বেশ সাহসী রূপে ধরা দিয়েছেন এই নায়িকা। বরাবরই আইটেম গান কিংবা খোলামেলা পোশাকে পর্দায় হাজির হয়ে ভক্তদের মনে ঝড় তোলেন ফারিয়া।

এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বিকিনি পরা একটি ছবি শেয়ার করেছেন ফারিয়া; যা দেখে উত্তাল নেটদুনিয়া।

ওই ছবিতে শুধু অন্তর্বাস পরা অবস্থায় দেখা মিলেছে ফারিয়ার। কোনো একটি বিচের ধারেই ছবিটি তুলেছেন তিনি। যদিও সেই জায়গার নামটি উল্লেখ করেননি এই নায়িকা।

গত ২৯ মে ফেসবুক ও ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে ক্যাপশনে ফারিয়া লিখেছেন—‘বিটিং দ্য হিট।’ ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, গরমের তীব্রতাকে ঘায়েল করতেই এমনভাবে হাজির হয়েছেন তিনি।

এদিকে ফারিয়ার এমন লুকের ছবি ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। চিত্রনায়িকা পলি অভিনেত্রীর বিকিনি লুকের ছবি শেয়ার করে ফেসবুকে লিখেছেন, ‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে।’

 

পলির সেই পোস্টে মন্তব্য করতে দেখা গেছে চিত্রনায়িকা ময়ূরীকে। যেখানে ফারিয়ার খোলামেলা ছবির সমালোচনা করে তিনি বলেছেন, নুসরাত ফারিয়া করলে ‘লীলাখেলা’ আমরা করলে অশ্লীল। ময়ূরীর এমন কমেন্টে চুপ থাকেননি পলিও। সেই মন্তব্যের জবাবে তিনি বলেছেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেনো পোস্ট করলাম।’

ঢালিউডের অশ্লীল যুগের নায়িকা বলা হয় চিত্রনায়িকা ময়ূরী ও পলিকে। পর্দায় তাদের অভিনীতি বেশকিছু সিনেমা নিয়ে ব্যাপক আপত্তি রয়েছে দর্শকমহলে। যদিও নিজেদেরকে ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমায় ভীষণ আপত্তি রয়েছে  

তবে নেটিজেনদের ধারণা, হয়তো সেই আপত্তি থেকেই ফারিয়ার খোলামেলা ছবি নিয়ে ‘খোঁচা’ দিতে দেখা গেল তাদেরকে। তবে সমালোচকদের মন্তব্য কিংবা আপত্তিকে পাত্তাই দেননা ফারিয়া। বর্তমানে ভ্যাকেশন মুডে ব্যস্ত রয়েছেন তিনি।

প্রসঙ্গত, সর্বশেষ বঙ্গবন্ধুর বায়োপিকে দেখা গেছে ফারিয়াকে। শ্যাম বেনেগাল নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

 

Related posts

নামাজের সময়সূচি: ৩ ফেব্রুয়ারি ২০২৪

Asma Akter

গাজায় বিস্ফোরণে ৫ ফিলিস্তিনি নিহত

Rubaiya Tasnim

অ্যাপলের আইফোন এবার ভারতেই তৈরি হবে

Rubaiya Tasnim

Leave a Comment