বিনোদন

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন স্বস্তিকা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। গত ১০ সেপ্টেম্বর স্ত্রীরোগ জনিত সমস্যার কারণে অস্ত্রোপচার হওয়ার কথা ছিল তার। পরিকল্পনা অনুযায়ী অস্ত্রোপচার সফল হয়েছে। এর পরে বাড়িও ফিরেছেন অভিনেত্রী।

হিন্দুন্তান টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, চিকিৎসকের পরামর্শে সম্পূর্ণ বেড রেস্টে আছেন অভিনেত্রী। আপাতত কাজে ফিরছেন না। পুরোপুরি ফিট হয়েই কাজে ফিরবেন তিনি। তবে এই মুহূর্তে অভিনেত্রী কলকাতাতেই রয়েছেন।

এর আগে স্বস্তিকা নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেন। পোস্টে অভিনেত্রী জানান, গত ৩১ আগস্ট ব্লাড টেস্টের জন্য তার বাড়িতে নমুনা সংগ্রহ করতে এসেছিলেন তার এক পরিচিত স্বাস্থ্যকর্মী ফাল্গুনীদা। যিনি অভিনেত্রীকে রাখিও পরান।

এ ছাড়া ওই পোস্ট থেকে আরও জানা যায়, আগামী সপ্তাহে অভিনেত্রীর অস্ত্রোপচার, আর সেকারণে তাকে ব্লাড টেস্ট করাতে হচ্ছে।
 
বর্তমানে অভিনেত্রী টলিউডের পাশাপাশি একাধিক হিন্দি ছবি ও ওয়েব সিরিজে কাজ করছেন। বেশকিছুদিন আগে জানা গিয়েছিল বাংলাদেশের একটা ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে কাজ করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
সবশেষ মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’। যে সিরিজে স্বস্তিকা ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরী ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়সহ আরও অনেকে।
 
প্রসঙ্গত, স্বস্তিকা মুখোপাধ্যায়ের ২০০৩ সালে উর্মী চক্রবর্তীর পরিচালনায় ‘হেমন্তের পাখি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়। যদিও তিনি ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

Related posts

গুঞ্জন সত্য, রণবীর কাপুরের বাবা হচ্ছেন রণবীর সিং

Suborna Islam

সুখের সন্ধানে এবার তৃতীয় বিয়ে করছেন শুভশ্রীর বোন

Mehedi Hasan

৩০ বছর পুরোনো মডেলের মোটরসাইকেল ফিরছে ইয়ামাহার

Samar Khan

Leave a Comment