চলচ্চিত্রবিনোদন

মাথার জখমের বিষয়ে জানালেন চিত্রনায়ক শরীফুল রাজ

কয়েকদিন থেকে তোলপাড় চিত্রনায়ক শরীফুল রাজের দুটি ছবি নিয়ে। যেখানে আহত অবস্থায় দেখা যায় তাকে। যার একটিতে আছে তার রক্তাক্ত মাথা।

চিত্রনায়িকা পরী মণির সঙ্গে তার দাম্পত্য কলহ থেকে এটি ঘটেছে কিনা তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। তবে তার কূল করতে পারেননি কেউ। কারণ বিষয়টি নিয়ে পরী বা রাজ কেউই ‌‘টু’ শব্দটি করেননি।

এবার বিষয়টি নিয়ে কথা বললেন রাজ। তিনি জানালেন ভালো আছেন। জানালেন, ১৭ আগস্ট তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। তার ভাষ্য, ‘তেজগাঁও এলাকা দিয়ে আমি গাড়িতে করে যাচ্ছিলাম। তখনই এক্সিডেন্টটা ঘটে। সামনে দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে লেগে যায়।’

জখম হওয়া মাথার তালু প্রসঙ্গে বলেন, ‌‘এখন ভালো আছি। প্রথম দিকে ভেবেছিলাম, ইন্টারনাল ব্লিডিং হয়তো হয়েছে। তবে তা হয়নি। টিস্যুগুলো ড্যামেজ হয়েছে। আরেকটু বিশ্রামে থাকলে ঠিক হয়ে যাবে। গাড়িতে ধাক্কা লাগার মতো হয়েছিল। তখন আমার গাড়ির গ্লাস এসে মাথায় লাগে। এতে এই জখম হয়েছে।’

শুধু নিজেরই নয়, খোঁজ নিয়েছেন স্ত্রী পরী মণিরও। কারণ এ নায়িকা জ্বর নিয়ে এভারকেয়ারে ভর্তি ছিলেন। ‘পরী ভালো আছে। তার সঙ্গে আমার যোগাযোগ হয়েছে’-বললেন ‘পরাণ’খ্যাত এ তারকা। নিশ্চিত করে জানালেন বাসায় কোনও দাম্পত্য কলহ থেকে আঘাতপ্রাপ্ত হননি। অতি উৎসাহী মানুষেরা এটা ছড়াচ্ছে বলেও তিনি মনে করেন।

Related posts

ছেলে উন্নত চিকিৎসার জন্য ভারত নিয়ে গেলেন পরীমণি

Megh Bristy

‘খুব ক্লান্ত লাগে আমার তোমাকে ছাড়া মা।’: দিঘী

Megh Bristy

মন্দিরে পূজা দিয়ে আক্রমণের শিকার সারা আলী

admin

Leave a Comment