বিনোদন

তাহলে কি পরীমণিকে চাচ্ছেন কাজী মারুফ

maruf-pori-pickynews24

নির্মাতা কাজী হায়াৎপুত্র মারুফ। যিনি তার প্রথম চলচ্চিত্র ‘ইতিহাস’ দিয়ে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর বেশ কিছু চলচ্চিত্রে কাজ করলেও পরে চলে যান দেশের বাইরে। দীর্ঘদিন ধরে আমেরিকায় বসবাস করছেন তিনি। চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে ব্যবসায় মন দিয়েছেন। নতুন খবর হল আবারও সিনেমায় নামছেন মারুফ। এই নায়ক ১০ বছর আগে ‘রাজা গোলাম’ নামে একটি সিনেমার শুটিং শুরু করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর শেষ হয়নি।

কাজী মারুফের প্রযোজনায় এই সিনেমার পরিচালক ছিলেন বিদ্যুত। এবার নতুন করে সিনেমার গানের রেকর্ডিং করা হয়েছে। পরিবর্তন হয়েছে গল্প ও পরিচালকের। কাজী হায়াৎ এটি নির্মাণ করবেন।

জানা গেছে, ‘রাজা গোলাম’ সিনেমায় নায়িকা হিসেবে পরীমণিকে চাওয়া হচ্ছে। এরই মধ্যে পরীর সঙ্গে কথা বলেছেন মারুফ।

আসছে জানুয়ারির শেষের দিকে দেশে ফিরবেন মারুফ। যদি সব ঠিক থাকে তাহলে ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমার শুটিং করতে চান তিনি। এ ব্যাপারে তিনি বলেন, রাজা গোলাম’ সিনেমাটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম। তখন কাজটি শেষ করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। তখন গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি বাবাকে দিয়ে লিখিয়ে। দেশে ফিরেই পরীমণিকে চুক্তিবদ্ধ করব।

Related posts

ভয়ানক নির্বাক ভিলেন চরিত্রে ববি দেওল

Megh Bristy

‘অ্যানিমেল’ সিনেমার ভাইরাল গান ‘জামাল কুদু’র আদি উৎস কোথায়?

Suborna Islam

কেন বাপের বাড়িতেই থাকছেন ঐশ্বর্য রাই বচ্চন ?

Megh Bristy

Leave a Comment