বিনোদন

ছেলের কাণ্ডে থানায় হাজির শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক: বছর জুড়েই আলোচনায় থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কখনও পোশাক কখনও প্রেম-বিয়ে-সম্পর্ক- বারংবার খবরের শিরোনামে জায়গা করে নেন এই অভিনেত্রী। তবে এবার যত কাণ্ড ঘটিয়েছেন তার একমাত্র ছেলে অভিমন্যু চ্যাটার্জি। যদিও এটা প্রথমবার নয়, এর আগেও অভিমন্যু বিরুদ্ধে শোনা গেছে নানা খবর, তবে এবার জল গড়িয়েছে থানা পর্যন্ত।

জানা গেছে, সম্প্রতি ছেলের জন্য মধ্যরাতে থানাতে যেতে হয়েছে নায়িকাকে। বাকবিতণ্ডা থেকে ওই ব্যক্তি অভিমন্যুর উপর চড়াও হন। এ খবর শোনার পর কথিত বর্তমান প্রেমিককে (ফিটনেস ট্রেইনার) সঙ্গে নিয়ে ওই ব্যক্তির বাড়িতে যান শ্রাবন্তী। তারপর কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। গন্ডগোল এত জটিল আকার ধারণ করে যে, সবাইকে আনন্দপুর থানায় যেতে হয়। এ ঘটনায় কোনো মামলা হয়নি; তবে উভয়পক্ষ থানায় বসে ঝামেলা মিটিয়ে নিয়েছেন।

শ্রাবন্তীর এই বিলাসবহুল আবাসনে টলিউডের একাধিক তারকা বসবাস করেন। একই ভবনের বাসিন্দা শ্রাবন্তীর সাবেক প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী। যার সঙ্গে মালদ্বীপ-দুবাই ঘুরেছেন। এ সম্পর্ক ভেঙে যাওয়ার পর জিম ট্রেইনারের সঙ্গে প্রেম চলছে শ্রাবন্তীর। আর বিপদের দিনে শ্রাবন্তীর পাশে ছিলেন তিনি। প্রথম স্বামী রাজীব বিশ্বাস ও শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। বিয়ে বিচ্ছেদের পর মা শ্রাবন্তীর কাছেই বড় হয়েছেন অভিমন্যু।

মায়ের মতো অভিনয় নয়, বাবার মতো পরিচালক হওয়ার পথে হাঁটছেন তিনি। তারই অংশ হিসেবে শ্রীজাতের ‘মানবজমিন’ সিনেমায় কাজ করছেন শ্রাবন্তীর ছেলে।

Related posts

অনন্যা পাণ্ডের গোপন তথ্য ফাঁস করে দিলেন সারা?

Samar Khan

কেন মোবাইল ফোন ব্যবহার করেন না এই অভিনেতা

Mehedi Hasan

রণবীর কাপুরের প্রথম স্ত্রী কে?

Megh Bristy

Leave a Comment