বিনোদনসর্বশেষ

ফিল্মফেয়ার পুরস্কার দিয়ে বাথরুমের হ্যান্ডেল বানিয়েছেন নাসিরুদ্দিন

ফিল্মফেয়ার পুরস্কার দিয়ে বাথরুমের হ্যান্ডেল বানিয়েছেন নাসিরুদ্দিন

বলিউডের জনপ্রিয় বরেণ্য অভিনেতা নাসিরুদ্দিন শাহ। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন। কাজের স্বীকৃতি স্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি। এ ছাড়াও তার প্রাপ্তির ঝুলিতে রয়েছে তিনটি ফিল্মফেয়ার পুরস্কারও। তবে বর্তমানে হিন্দি সিনেমা দেখা একেবারেই বন্ধ করে দিয়েছেন নাসিরুদ্দিন শাহ।

সম্প্রতি নিউ দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দেন নাসিরুদ্দিন শাহ। সেই অনুষ্ঠানে কথা বলতে গিয়েই হিন্দি সিনেমা নিয়ে হতাশা প্রকাশের পাশাপাশি এখন আর সিনেমা দেখেন না বলে জানান এই গুণী অভিনেতা।

নাসিরুদ্দিন শাহ বলেন, আমরা গর্বের সঙ্গে বলি, হিন্দি সিনেমা ১০০ বছরের পুরনো। কিন্তু এটি সত্যিই আমাকে হতাশ করে। আমি হিন্দি সিনেমা দেখা বন্ধ করে দিয়েছি। আমি এগুলো মোটেই পছন্দ করি না।

চলচ্চিত্র থেকে অর্থ আয়ের চিন্তা না করার কথা জানিয়ে তিনি বলেন, হিন্দি সিনেমা আশা জাগাবে, যদি আমরা সিনেমা থেকে অর্থ আয়ের চিন্তাটা বন্ধ করতে পারি। তবে অনেক দেরি হয়ে গেছে। এখন আর কোনো সমাধান নেই। কারণ চলচ্চিত্রগুলো নির্মিত হতেই থাকবে। আর মানুষ সেগুলো দেখতেই থাকবে।

নির্মাতাদের উদ্দেশে নাসিরুদ্দিন শাহ বলেন, যারা সিরিয়াস ফিল্ম বানাতে চান, তাদের দায়িত্ব বর্তমানের বাস্তবতা দেখানো। আর এটি এমনভাবে দেখাতে হবে যাতে তারা ফতোয়া (ধর্মীয় আইন বিশেষজ্ঞ কর্তৃক প্রকাশিত বিধান) বা ইডি গিয়ে তাদের দরজায় কড়া নাড়তে না পারে।

এর আগে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, তার কাছে ট্রফি মূল্যহীন। শুধু তাই নয়, ফিল্মফেয়ার পুরস্কার দিয়ে বাথরুমের হ্যান্ডেলও বানিয়েছেন এই অভিনেতা।

সর্বশেষ নাসিরুদ্দিন শাহ অভিনীত সিনেমা ‘কুত্তে’। সিনেমাটি নির্মাণ করেন আসমান ভরদ্বাজ। গেল বছরের ২৪ জানুয়ারি মুক্তি পায় এটি। তবে ৩০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মুখ থুবড়ে পড়ে বক্সঅফিসে। সিনেমায় নাসিরুদ্দিন শাহ ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন— অর্জুন কাপুর, কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন, টাবু প্রমুখ।

 

 

Related posts

যে শর্ত সাপেক্ষে গাজায় যুদ্ধ বন্ধ করবে ইসরায়েল

Suborna Islam

টিভিতে দেখুন আজকের খেলা, ২ মার্চ ২০২৪

Asma Akter

আজ বিপজ্জনক হচ্ছে ঢাকার বাতাস

Suborna Islam

Leave a Comment