বিনোদন

”ময়ে ময়ে” গানের আসল অর্থ কি?

Pickynews24

সম্প্রতি ‘ময়ে ময়’ নিয়ে মেমে ভরে গেছে ফেসবুক। আমাদের বেশিরভাগেরই ধারণা নেই যে ‘ময়ে ময়’ মানে কী, এটি একটি সার্বিয়ান গান যা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়েছে।

“ময়ে ময়ে” গানটি কোথা থেকে এসেছে এবং কেন এটি টিকটক এবং ফেসবুকে প্রবণতা করছে? এটি সবই টিকটক দিয়ে শুরু হয়েছিল, যেখানে গানের একটি অংশ প্রকাশিত হয়েছিল এবং লোকেরা গানটি ব্যবহার করে ভিডিও তৈরি করতে শুরু করেছিল। এক সপ্তাহের মধ্যেই তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে ফেসবুকের রিল ও ইউটিউব শর্টসে।Pickynews24

“Moye Moye” আসলে “Moye More” হিসেবে উচ্চারিত হয়। আকর্ষক ছন্দ এবং ঘন ঘন পুনরাবৃত্তি “ময় ময়” সবার নজর কেড়েছে। যদিও কিছু লোক এটি উপভোগ করে, অন্যরা তাদের মাথায় আটকে যাওয়ার জন্য গানটিতে মজা করে। কয়েকদিন ধরে এটি ফেসবুকে একটি ট্রেন্ডিং বিষয় হয়ে উঠেছে।

গানটি ইউটিউব এবং স্পটিফাইতে 22 মার্চ সার্বিয়ান সংগীত প্রযোজনা সংস্থা রেজিম এবং জুজনি ভেতারের ব্যানারে প্রকাশিত হয়েছিল। মঙ্গলবার পর্যন্ত, জুজনি ভেতারের ইউটিউব চ্যানেলে গানটি 45 মিলিয়ন বার স্ট্রিম করা হয়েছে।

সার্বিয়ান ভাষায় ‘আরো’ শব্দের অর্থ ‘দুঃস্বপ্ন’। গানের কথা ও সুর এক বিষণ্ণতা বহন করে। তারা নিজের স্বপ্ন পূরণ না হওয়ার বেদনা এবং সেই যন্ত্রণা সত্ত্বেও একটি উন্নত জীবন অনুসরণ করার সংকল্প প্রকাশ করে। গানটি পুনরাবৃত্ত দুঃস্বপ্ন এবং এর ফলে বিষণ্নতা এবং বিচ্ছিন্নতার সাথে শিল্পীর সংগ্রাম নিয়ে আলোচনা করে। এমনকি এই অসুবিধাগুলির মধ্যেও, সে চায় কেউ যেন তার পাশে দাঁড়ায়, তাকে বুঝতে পারে, তার মাথায় চাপ দেয় এবং আরাম দেয়।

Related posts

মাকড়সার কামড়ে মৃত্যু হলো জনপ্রিয় গায়কের

Samar Khan

বিয়ে নিয়ে যা বললেন জনপ্রিয় দক্ষিণী এই অভিনেত্রি

Suborna Islam

শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

Mehedi Hasan

Leave a Comment