খেলাবিনোদনসর্বশেষসারাদেশ

এবারের বিশ্বকাপে বাংলাদেশকে হুমকি মনে করছেন না বাটলার

ইংল্যান্ড বিশ্বকাপে এসেছে ফেবারিট হিসেবে আর বাংলাদেশকে নিয়ে সেমিফাইনালের ভবিষ্যদ্বাণী করা মানুষও খুঁজে পাওয়া কঠিন! তবে মঞ্চটা যখন বিশ্বকাপ, ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে মানসিকভাবে এগিয়ে থাকার দাবি করতেই পারে বাংলাদেশ। বিশ্ব আসরে দুই দলের মুখোমুখি হওয়া শেষ তিন ম্যাচের দুটিতেই যে বাংলাদেশই জিতেছে।

তবে ধর্মশালায় বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে এ নিয়ে ভাবছে না ইংল্যান্ড দল। বিশ্বকাপ মঞ্চে হেরে যাওয়ার অতীত থাকলেও সাকিব আল হাসানদের হুমকি মনে করছেন না জস বাটলার। তবে বিশ্বকাপে প্রতিটি দলই কঠিন প্রতিপক্ষ, বাংলাদেশকেও ইংল্যান্ড সেভাবেই বিবেচনা করছে বলে জানিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক।

আগামীকাল বাংলাদেশ–ইংল্যান্ড ম্যাচ সামনে রেখে আজ ধর্মশালায় সংবাদমাধ্যমের মুখোমুখি হন ইংল্যান্ড অধিনায়ক বাটলার। বেশির ভাগ প্রশ্নই ছিল ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের আউটফিল্ড ও উইকেট নিয়ে। বাটলারকে করা বাংলাদেশ প্রসঙ্গে একটি প্রশ্ন ছিল বিশ্বকাপে দুই দলের লড়াই নিয়ে।

২০১৯ আসরে ইংল্যান্ড বাংলাদেশকে হারালেও আগের দুই আসরে জয়ী দলের নাম ছিল বাংলাদেশ। বিশ্বকাপ বিবেচনায় আগামীকাল বাংলাদেশ ইংল্যান্ডের জন্য হুমকি হতে পারে কি না প্রশ্নে বাটলার বলেন, ‘না, না। কোনোমতেই নয়। বাংলাদেশের বিপক্ষে আমরা চমৎকার কিছু ম্যাচ খেলেছি। ওরা ভালো দল। আর আমরা যাদের বিপক্ষে খেলি, সবাইকে সম্মান করি। আর বিশ্বকাপে তো কঠিন প্রতিপক্ষই প্রত্যাশা করতে হবে।’

এবারের আসরে ইংল্যান্ডের শুরুটা হয়েছে নিউজিল্যান্ডের কাছে ৯ উইকেটের হার দিয়ে। বিপরীতে বাংলাদেশ আফগানিস্তানের বিপক্ষে তুলে নিয়েছে ৬ উইকেটের জয়। এমন পরিস্থিতিতে বাংলাদেশকে নিয়ে ইংল্যান্ড অধিনায়ক বলেন, ‘দুই দলেরই মাত্র একটা করে ম্যাচ শেষ হয়েছে। আমরা আত্মবিশ্বাসী যে, গত ম্যাচের চেয়ে আমরা ভালো দল। আগামীকাল ভালো খেলার অপেক্ষায় আছি।’

Related posts

সেদিন আসলেই কী ঘটেছিল, মুখ খুললেন রাজ

Samar Khan

ছেলেকে খুনের আগে কেনই বা টিস্যু পেপারের মধ্যে লিখতে হয়েছিল?

Asma Akter

মাসে লাখ টাকা আয় করা যাবে ফোনের অ্যাপ দিয়ে

Rubaiya Tasnim

Leave a Comment