খেলা

মোস্তাফিজকে হারাতে হবে বলে মন খারাপ ধোনিদের

মোস্তাফিজকে হারাতে হবে বলে মন খারাপ ধোনিদের

সর্বশেষ দুই ম্যাচে খরুচে ছিলেন। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ৫৫ রানের পর লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে দিয়েছেন ৪৩ রান। দুটি ম্যাচেই উইকেট নিয়েছেন ১টি করে। তবে ৬ ম্যাচে ১১ উইকেট তুলে মোস্তাফিজই এখনো চেন্নাইয়ের সর্বোচ্চ উইকেটশিকারি।

তাই তাঁর পারফরম্যান্সে নিজেদের সন্তুষ্টির কথা জানিয়েছে চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি। আজ আবার মাঠে নামছে চেন্নাই। আজ লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে চেন্নাই খেলবে নিজেদের মাঠ এম এ চিদাম্বরম স্টেডিয়ামে। যে মাঠে মোস্তাফিজ এবারের আইপিএলে সবচেয়ে সফল, এই মাঠে আরও একবার মোস্তাফিজের ওরপরই ভরসা রাখতে যাচ্ছে তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) মোস্তাফিজকে ১ মে পর্যন্ত ছুটি দিয়েছে। এই সময়ের মধ্যে চেন্নাইয়ের ম্যাচ আছে ২৩ এপ্রিল (লক্ষ্ণৌ), ২৮ এপ্রিল (হায়দরাবাদ) ও ১ মে (পাঞ্জাব)। আগামী ৩ মে চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আইপিএল থেকে দেশে ফিরেই জাতীয় দলে যোগ দেওয়ার কথা মোস্তাফিজের। মোস্তাফিজ দেশে ফিরলে মহেন্দ্র সিং ধোনি-মাইক হাসিদের মন খারাপ হবে।

মোস্তাফিজ বাংলাদেশে ফিরলে চেন্নাইয়ের খারাপ লাগবে বলে গতকাল ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে বলেছেন হাসি, ‘মোস্তাফিজুর রহমানের দুর্দান্ত স্লোয়ার আছে, যেটা বোঝা কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে (চিদাম্বরম স্টেডিয়ামে)। ও বাংলাদেশে ফিরে গেলে আমাদের খারাপ লাগবে, কিন্তু ওর দেশ ওকে ডাকছে। ও যত দিন থাকতে পারে, তত দিন ধরে রাখতে চাই। আমরা ওর পারফরম্যান্সে সন্তুষ্ট।’

Related posts

গেম অ্যাওয়ার্ডস ২০২৩ :Baldur’s Gate 3 বছরের সেরা গেম জিতেছে

Megh Bristy

মেসিকে ২০২৬ বিশ্বকাপে খেলতে হলে যা করতে হবে

Suborna Islam

আবারও আইসিসি থেকে সুখবর পেলেন মাহমুদউল্লাহ

Samar Khan

Leave a Comment