বাংলাদেশেসর্বশেষ

ভারত থেকে আসা খইলবোঝাই ট্রাকে পাওয়া গেল ফেনসিডিল, চালক আটক

দিনাজপুরের হিলি স্থলবন্দরের অভ্যন্তরে ভারত থেকে আসা খইলবোঝাই একটি ট্রাক থেকে ফেনসিডিল ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করেছে হিলি স্থল শুল্ক স্টেশন কর্তৃপক্ষ। এ ঘটনায় কৃষ্ণ রায় (৩৬) নামের এক ভারতীয় ট্রাকচালককে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে হিলি স্থলবন্দরের ২ নম্বর ওজন স্টেশনের সামনে ভারতীয় ওই ট্রাকে (ডব্লিউবি-১১ সি-১৫২৮) তল্লাশি চালিয়ে ২২৩ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল ফেয়ারডিল ও ৩ হাজার ৮০০টি নেশাজাতীয় অ্যাম্পল (ইনজেকশন) উদ্ধার করা হয়। মাদকগুলো ট্রাকচালকের কেবিনে লুকিয়ে রাখা হয়েছিল।

আটক চালক কৃষ্ণ রায় ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার চকডাবট (ত্রিমোহিনী) গ্রামের বাসিন্দা। শুল্ক স্টেশন সূত্রে জানা গেছে, এসব মাদক ভারত থেকে বাংলাদেশে পাচারের জন্য এক ব্যক্তি ২০ হাজার টাকা চুক্তি করেছিলেন বলে স্বীকারোক্তি দিয়েছেন চালক কৃষ্ণ রায়।

হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা তাপস কুমার রায় প্রথম আলোকে বলেন, ভারত থেকে খইলবোঝাই একটি ট্রাকে করে বাংলাদেশে মাদক পাচার হচ্ছে, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর (এনএসআই) সূত্র থেকে এমন একটি সংবাদ পান। পরে হিলি স্থলবন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেড চত্বরে ওজন স্টেশনের সামনে থাকা ওই ট্রাকে তল্লাশি চালানো হয়। এ সময় ট্রাকচালকের কেবিন থেকে ২২৩ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল ফেয়ারডিল, ৩ হাজার ৮০০টি নেশাজাতীয় অ্যাম্পল উদ্ধার করা হয়। এ ঘটনায় ট্রাকচালক কৃষ্ণ রায়কে আটক করা হয় এবং ট্রাকটি বন্দরে হেফাজতে রাখা হয়েছে।

Related posts

৩ ডজন নতুন ডিজাইন ও ফিচার নিয়ে চলে এলো ইউটিউব

Rubaiya Tasnim

শ্রেণিকক্ষে ছাত্রীদের নেকাব খুলতে বাধ্য করলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষিকা

Megh Bristy

প্রাইভেটকারে বাসের ধাক্কা, ২ গাড়িতেই আ’গু’ন

Suborna Islam

Leave a Comment