চলচ্চিত্রবিনোদন

‘নারীরা জায়েদ খানে আটকায়’ বক্তব্য প্রত্যাহার চেয়ে লিগ্যাল নোটিশ

‘নারীরা জায়েদ খানে আটকায়, জায়েদ খান সুন্দরী নারীতে’ চিত্রনায়ক জায়েদ খানের এই বক্তব্য প্রত্যাহার চেয়ে তাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে জায়েদ খানকে ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে। অন্যথায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রবিবার (১৩ আগস্ট) ঢাকা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মনিমা মান্নান রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশ পাঠান।

নোটিশে বলা হয়েছে, গত ১২ আগস্ট এক সংবাদ সম্মেলনে রাজধানীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ‘নারীরা জায়েদ খানে আটকায়, জায়েদ খান সুন্দরী নারীতে’ বক্তব্যটি দেন। যা বাংলাদেশের প্রায় সব গণমাধ্যম, সামাজিক যোগাযোগমাধ্যম, সংবাদপত্র, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, টিভি ও ইউটিউবের বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়। এই বক্তব্যের মাধ্যমে বাংলাদেশের সব নারীর সম্মান ক্ষুণ্ন এবং তাদের হেয় প্রতিপন্ন করা হয়েছে।

যেখানে ১৯৭১ সালের মহান স্বাধীনতার যুদ্ধে নারীদের বিশাল ত্যাগ ও অবদানের মাধ্যমে স্বাধীনতা অর্জিত হয়েছিল, যেখানে বাংলাদেশের সংবিধান নারী ও পুরুষের সমান অধিকার দেওয়া হয়েছে, যেখানে বাংলাদেশের বিশাল জনগোষ্ঠীর অর্ধেক নারী, সেখানে নারীর প্রতি এমন অবজ্ঞা স্বরূপ বক্তব্য, যা সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে, সেখানে আপনার মতো একজন বাংলা চলচ্চিত্রের নায়কের এমন অশালীন, কুরুচিপূর্ণ বক্তব্য আমাদের নারীদের হেয়প্রতিপন্ন করেছে।

Related posts

বিয়ের পিঁড়িতে বসছেন আজ আমির কন্যা !

Suborna Islam

আলোচনার মাঝেই তাপসের সিনেমার লুক প্রকাশ করলেন বুবলী

Suborna Islam

নতুন সিনেমায় শাকিব খান, নাম ‘তুফান’

Suborna Islam

Leave a Comment