শিক্ষা

প্রেমিকের ডাকে ইবিতে এসে আপত্তিকর অবস্থায় ধরা ইডেন ছাত্রী

 

বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্যাম্পাসে আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুস সালাম সেলিম ও নিরাপত্তাকর্মী তোফাজ্জল হোসেন। সোমবার (৬ মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় লেক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পরে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। এসময় তাদেরকে বিয়ের কথা বললে এতে অসম্মতি জানান প্রেমিকা।

আটক হওয়া প্রেমিক যুগলের একজন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। অন্যজন ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। তার বাসা খুলনার জেলার পাইকগাছার আমতলা গ্রামে।

জানা যায়, ফেসবুকে যোগাযোগের মাধ্যমে তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ছেলের ডাকে গত ৪ মার্চ ক্যাম্পাসে আসে ওই মেয়ে। ক্যাম্পাসে আসলে ছেলে তাকে তার এক বান্ধবীর হলে রাখেন। পরে সোমবার সকালে বিশ্ববিদ্যালয় লেক থেকে আপত্তিকর অবস্থায় তাদের আটক করা হয়।

ছাত্র উপদেষ্টা বলেন, ছাত্রী আমাদের হেফাজতে আছে। তার বাবাকে খবর দেয়া হয়েছে। তার বাবা এসে মেয়েকে নিয়ে যাবে। তাদের বিয়ে দিবেন কিনা এটা তাদের পারিবারিক বিষয়।

এ বিষয়ে সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে যাই। পরে তাদের প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। এরপর তাদের অভিভাবকের সঙ্গে কথা বলে ছেলেকে বিভাগের দায়িত্বে দেয়া হয়েছে এবং মেয়েকে তার পরিবারের জিম্মায় ছেড়ে দিয়েছি।

Related posts

প্ল্যাকার্ড হাতে কুবি শিক্ষার্থীর অবস্থান কর্মসূচি

admin

৭ জন পাচ্ছেন বাংলা একাডেমি সাম্মানিক ফেলোশিপ ২০২৩

Megh Bristy

শিক্ষায় অনেক সমস্যা, কারিকুলাম ‘লাস্ট সমস্যা’

Megh Bristy

Leave a Comment