টেক নিউজ

ChatGPT দিয়ে কিভাবে দুই বন্ধু ১ কোটি টাকা মূল্যের একটি AI স্টার্টআপ চালু করলো

Pickynews24

মাত্র চার দিনে, শুধুমাত্র চ্যাটজিপিটি এবং US$185 (প্রায় 20 হাজার টাকা) বিনিয়োগ ব্যবহার করে, সাল আইলো এবং মনিকা পাওয়ারস একটি পার্শের হস্টলকে একটি অত্যন্ত লাভজনক AI স্টার্টআপে রূপান্তরিত করেছে। গত মাসে  এই জুটি সফলভাবে তাদের উদ্যোগকে $150,000 (প্রায় 16 মিলিয়ন টাকা) বিক্রি করেছে।

এই জুটি প্রাথমিকভাবে বাজার গবেষণার জন্য ChatGPT ব্যবহার করেছিল এবং কীভাবে এআই চ্যাটবটকে কার্যকরভাবে সঠিক প্রশ্ন জিজ্ঞাসা করতে হয় তা আবিষ্কার করেছিল। Aiello যিনি Mascot নামে একটি ব্র্যান্ডিং কোম্পানি চালান, মার্চ মাসে একটি AI-চালিত গবেষণা টুল তৈরি করার সিদ্ধান্ত নেন।

তাদের অফিসিয়াল লিঙ্কডইন পৃষ্ঠা অনুসারে, DimeADozen যেকোন ধরণের ব্যবসায়িক ধারণার জন্য বাজার গবেষণার জন্য কার্যকর, যার মধ্যে প্রতিযোগিতা সম্পর্কে তথ্য খোঁজা, অধিগ্রহণের সুপারিশ এবং ব্যবসার সুযোগ চিহ্নিত করা যায়। এটি উদ্যোক্তাদের তাদের ব্যবসায়িক ধারনাগুলির সম্ভাব্য সাফল্য এবং বাজারের কার্যকারিতাকে দ্রুত মূল্যায়ন করতে সক্ষম করে যা যেকোন শিল্পে চালু করতে চায় তাদের জন্য এটি একটি মূল্যবান সম্পদ করে তোলে।

পরিষেবাটি একটি যুক্তিসঙ্গত $39 এ একটি ব্যাপক প্রতিবেদন অফার করে, যা প্রথাগত বিশ্লেষণ ফার্ম বা সার্চ ইঞ্জিনের তুলনায় অনেক দ্রুত ফলাফল প্রদান করে। প্রায় সাত মাসে, ডাইমডোজেন $66,000 এর বেশি আয় করেছে, CNBC এর সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে।

Related posts

যেভাবে স্প্যাম কল ব্লক করবেন

Rubaiya Tasnim

200MP ক্যামেরার স্মার্টফোন পাবেন 25,000 টাকা বাজেট থাকলেই

Rubaiya Tasnim

স্মার্টফোন ডিসকাউন্টে মিলছে বিজয়ের মাসে

Rubaiya Tasnim

Leave a Comment