ইসলাম ধর্ম

পাবনার ঈশ্বরদীতে ১০৬ দিনে কোরআনের হাফেজ হয়েছে মো. হাসানাত রহমান হিমেল

Pickynews24

পাবনার ঈশ্বরদীতে ১০৬ দিনে কোরআনের হাফেজ হয়েছে মো. হাসানাত রহমান হিমেল (১৪) নামের এক কিশোর। সে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের হাবিবুর রহমান হাবিবের ছেলে।

মো. হাসানাত রহমান হিমেল উপজেলার জয়নগর দারুল কামিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার হিফজ বিভাগের ছাত্র।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে মাদরাসার পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। মাদরাসা কমিটির সভাপতি মো. মজিবর রহমান মোল্লার সভাপতিত্বে ও মোহতামিম মাওলানা মো. মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে পাবনা জেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

মাদরাসার মোহতামিম মাওলানা মো. মিজানুর রহমান বলেন, হাসানাত রহমান হিমেল অসম্ভব মেধাবী। এমন মেধা সবার হয় না। সে প্রতিদিন ৯-১০ ঘণ্টা পরিশ্রম করে পড়াশোনা করে।

হিমেলের বাবা হাবিবুর রহমান হাবিব বলেন, মহান আল্লাহর অশেষ মেহেরবাণী আমার ছেলে ১০৬ (৩ মাস ১৬) দিনে কোরআনের হাফেজ হয়েছে। এ জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। হিমেলের জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

নিজের অনুভূতি জানিয়ে মো. হাসানাত রহমান হিমেল বলেন, মহান আল্লাহ অশেষ মেহেরবানিতে আমি ১০৬ দিনে কোরআনের হাফেজ হয়েছি। এখন আলেম হয়ে ইসলাম ও দেশের খেদমতে কাজ করতে চাই। আমি সবার কাছে দোয়া কামনা করছি।

মাদরাসা কমিটির সভাপতি মো. মজিবর রহমান মোল্লা বলেন, অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে এ মাদরাসায় সুনামের সঙ্গে শিক্ষাথীদের আন্তরিকতার সঙ্গে পাঠদান করানো হয়। মাদরাসার উন্নয়নের সবার সহযোগিতা কামনা করছি।

Related posts

কোরআনের ইলম যারা মানুষকে শিক্ষা দেন তাদের ফজিলত অনেক

Asma Akter

হাদিসের কথা: সালাতের মধ্যে গণ্য হয় যে সময়

Asma Akter

এবার রমজানে মসজিদে হারামে তারাবিহ নামাজ পড়াবেন ৪ আলেম

Asma Akter

Leave a Comment