চলচ্চিত্রবলিউডসর্বশেষ

১২ নভেম্বর পাচ্ছে সালমান খানের টাইগার 3

পাঠানের পর, টাইগার 3 হল যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সবচেয়ে প্রতীক্ষিত কিস্তি। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত, অ্যাকশন-থ্রিলারটি 12 নভেম্বর দিওয়ালি উপলক্ষে রূপালী পর্দায় আসবে। উল্লেখযোগ্যভাবে, বড় ব্যানারের অধীনে ছবিগুলি শুক্রবার মুক্তি পায় তবে টাইগার 3 রবিবার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

প্রোডাকশন হাউস, YRF, এখন এই সিদ্ধান্তের পিছনে কারণ প্রকাশ করেছে। একটি প্রেস নোটে, YRF জানিয়েছে যে 2023 হল ‘আধিক মাস’-এর বছর, যা উত্সব সংক্রান্ত একাধিক জটিলতার দিকে পরিচালিত করেছিল। নোটটি এটিকে একটি ‘কৌশলগত এবং অনন্য’ রিলিজ পরিকল্পনা বলে অভিহিত করেছে। “এই বছর, সোমবার, 13 নভেম্বর, অমাবস্যা/অমাবস্যা এবং গোবর্ধন পূজা/গুজরাটি নববর্ষ 14 নভেম্বর পড়ে। ভাই দুজ 15 নভেম্বর, এই গুরুত্বপূর্ণ ছুটির সময়কালে চলচ্চিত্রটিকে একটি বর্ধিত রান দেয়, যা সাহায্য করবে সপ্তাহ জুড়ে সংগ্রহ,” নোটটি পড়ে।

টাইগার 3 এও ইমরান হাশমি, কুমুদ মিশ্র এবং রেবতীকে মুখ্য ভূমিকায় এবং শাহরুখ খান পাঠান চরিত্রে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। যারা দীক্ষিত নয় তাদের জন্য, সালমান খান এসআরকে-এর পাঠান-এ টাইগারের চরিত্রে উপস্থিত হয়েছিল, যা এই বছরের শুরুতে মুক্তি পেয়েছে।

যশ রাজ স্পাই ইউনিভার্স এর আগে ওয়ার, এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় এবং পাঠানের মতো চলচ্চিত্র নির্মাণ করেছিল। টাইগার 3 হল ফ্র্যাঞ্চাইজি টাইগারের তৃতীয় কিস্তি, যা কবির খানের পরিচালনায় শুরু হয়েছিল। টাইগার 3-এর ট্রেলার সোমবার মুক্তি পেয়েছে এবং দর্শকদের আরও কিছুর জন্য চাওয়া ছেড়েছে। ক্যাটরিনা কাইফ শুধু তোয়ালে পরে অ্যাকশন সিকোয়েন্সে অভিনয় করছেন। 5-সেকেন্ডের ক্লিপটি ইন্টারনেটে ঝড় তুলেছে।

Related posts

গুঞ্জন সত্য, রণবীর কাপুরের বাবা হচ্ছেন রণবীর সিং

Suborna Islam

গ্রাহককে দাঁড় করিয়ে রেখে দেড় ঘণ্টা মোবাইলে গেম খেললেন ব্যাংক কর্মকর্তা!

Suborna Islam

অভিনব কায়দায় পাইপলাইন ফুটো করে তেল চুরি

Megh Bristy

Leave a Comment