চলচ্চিত্রবলিউডসর্বশেষ

১২ নভেম্বর পাচ্ছে সালমান খানের টাইগার 3

পাঠানের পর, টাইগার 3 হল যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের সবচেয়ে প্রতীক্ষিত কিস্তি। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত, অ্যাকশন-থ্রিলারটি 12 নভেম্বর দিওয়ালি উপলক্ষে রূপালী পর্দায় আসবে। উল্লেখযোগ্যভাবে, বড় ব্যানারের অধীনে ছবিগুলি শুক্রবার মুক্তি পায় তবে টাইগার 3 রবিবার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে।

প্রোডাকশন হাউস, YRF, এখন এই সিদ্ধান্তের পিছনে কারণ প্রকাশ করেছে। একটি প্রেস নোটে, YRF জানিয়েছে যে 2023 হল ‘আধিক মাস’-এর বছর, যা উত্সব সংক্রান্ত একাধিক জটিলতার দিকে পরিচালিত করেছিল। নোটটি এটিকে একটি ‘কৌশলগত এবং অনন্য’ রিলিজ পরিকল্পনা বলে অভিহিত করেছে। “এই বছর, সোমবার, 13 নভেম্বর, অমাবস্যা/অমাবস্যা এবং গোবর্ধন পূজা/গুজরাটি নববর্ষ 14 নভেম্বর পড়ে। ভাই দুজ 15 নভেম্বর, এই গুরুত্বপূর্ণ ছুটির সময়কালে চলচ্চিত্রটিকে একটি বর্ধিত রান দেয়, যা সাহায্য করবে সপ্তাহ জুড়ে সংগ্রহ,” নোটটি পড়ে।

টাইগার 3 এও ইমরান হাশমি, কুমুদ মিশ্র এবং রেবতীকে মুখ্য ভূমিকায় এবং শাহরুখ খান পাঠান চরিত্রে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে। যারা দীক্ষিত নয় তাদের জন্য, সালমান খান এসআরকে-এর পাঠান-এ টাইগারের চরিত্রে উপস্থিত হয়েছিল, যা এই বছরের শুরুতে মুক্তি পেয়েছে।

যশ রাজ স্পাই ইউনিভার্স এর আগে ওয়ার, এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় এবং পাঠানের মতো চলচ্চিত্র নির্মাণ করেছিল। টাইগার 3 হল ফ্র্যাঞ্চাইজি টাইগারের তৃতীয় কিস্তি, যা কবির খানের পরিচালনায় শুরু হয়েছিল। টাইগার 3-এর ট্রেলার সোমবার মুক্তি পেয়েছে এবং দর্শকদের আরও কিছুর জন্য চাওয়া ছেড়েছে। ক্যাটরিনা কাইফ শুধু তোয়ালে পরে অ্যাকশন সিকোয়েন্সে অভিনয় করছেন। 5-সেকেন্ডের ক্লিপটি ইন্টারনেটে ঝড় তুলেছে।

Related posts

মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

Megh Bristy

এবার সমুদ্রের তলায় শহর বানাবে জাপান

Megh Bristy

জন্মদিনে নতুন ছবির ঘোষণা, জুটি বাঁধছেন ”শাবনূর-মাহফুজ”

Suborna Islam

Leave a Comment