অর্থনীতিসর্বশেষ

‘ডেইলি শপিং’ এর আরেকটি শোরুম চালু রাজধানীর উত্তরায়

দেশের জনপ্রিয় রিটেইল চেইনশপ ডেইলি শপিং রাজধানীর উত্তরায় আরও একটি শোরুম চালু করেছে। সম্প্রতি উত্তরার ১৩ নম্বর সেক্টরের গরীব-ই-নেওয়াজ এভিনিউতে নতুন এ শোরুমটি উদ্বোধন করা হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শরীফুর রহমান, ডেইলি শপিংয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) ফিরোজ আলম ও হেড অব মার্কেটিং ওমর ফারুক এসময় উপস্থিত থেকে শোরুমটি উদ্বোধন করেন।

বর্তমানে উত্তরায় ডেইলি শপিংয়ের মোট সাতটি শোরুম চালু রয়েছে। শোরুম থেকে ক্রেতারা শাক-সবজি, মাছ, মাংস, চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন।

এছাড়া ক্রেতারা ডেইলি শপিংয়ের অনলাইন সাইট dailyshoppingbd.com বা ফোনকলে পণ্য অর্ডার করলে শোরুম থেকে এক ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি সুবিধা পাবেন।

ওমর ফারুক বলেন, ‘ডেইলি শপিং গুণগতমানের পণ্য সরবরাহের মাধ্যমে উন্নতমানের গ্রাহকসেবা নিশ্চিত করে আসছে এবং ক্রেতারা সাশ্রয়ী দামে ও বিভিন্ন অফারে পণ্য ক্রয়ের সুযোগ পাচ্ছেন। ভোক্তারা যেন ঘরে বসে সহজে পণ্য পেতে পারে সেজন্য আমরা হোম ডেলিভারি সুবিধা আরও সহজ করেছি’।

বর্তমানে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের ৬৯টি শোরুম চালু রয়েছে।

 

Related posts

এ বছর শীত অনুভূত হচ্ছে বেশি কিন্তু কেন, জানাল বিবিসি

Megh Bristy

এই গ্রামের কেউ জুতা পরে না, কিন্তু কেন ?

Suborna Islam

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে ৬ পদে নিয়োগ

Suborna Islam

Leave a Comment