জাতীয়ঢাকা

রাজধানীর মিরপুরে মারধরে এক তরুণীর মৃত্যুর অভিযোগ

রাজধানীর মিরপুরে মারধরের শিকার হয়ে এক তরুণীর মৃত্যুর অভিযোগ করা হয়েছে। নিহতের নাম ফাতেমাতুজ জোহরা স্বর্ণা (২৭)। এই ঘটনায় অভিযুক্ত যুবক জিসানকে (২৩) আটক করেছে পুলিশ।

গতরাত ৪টার দিকে মুমূর্ষু অবস্থায় ফাতেমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুরের সদরপুর উপজেলার চরডুবাই গ্রামের মুক্তিযোদ্ধা মৃত শহিদুল ইসলামের মেয়ে ফাতেমা। মা শেলি সুলতানের সঙ্গে মিরপুর ১২ নম্বর সেকশনের সি ব্লকের একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহত ফাতেমার চাচা মো. আবু জাফর জানান, বাবা-মায়ের একমাত্র মেয়ে ফাতেমা। বর্তমানে এ্যানিমেল শেল্টার নামে একটি সংস্থায় কাজ করতেন ফাতেমা। সংস্থাটি বেওয়ারিশ কুকুরের স্বাস্থ্যসেবা দেয়। একই সংস্থায় কাজ করে জিসান নামে ওই যুবক। গতকাল সোমবার সন্ধ্যায় জিসান ফাতেমাকে ফোন করে মিরপুর ১ নম্বর সেকশন শাহ আলী থানার পিছনে তার বাসায় ডেকে নেন।

এরপর রাত ১০টার দিকে অসুস্থ অবস্থায় ফাতেমাকে জিসানই মিরপুরের ১২ নম্বর সেকশনে তার বাসার গ্যারেজে রেখে চলে যায়। পরবর্তীতে ফাতেমার মা তাকে স্বজনদের সহযোগিতায় প্রথমে স্থানীয় ইসলামী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ভোরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি অভিযোগ করে জানান, ফাতেমার মুখমন্ডলসহ শরীরে মারধরের চিহ্ন রয়েছে। জিসানই তাকে মারধর করেছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। তবে এর কারণ সম্পর্কে জানাতে পারেনি তিনি।

পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন জানান, মরদেহটি ঢাকা মেডিকেলে কলেজ মর্গে রয়েছে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য জিসান নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে ঘটনাটি জানার চেষ্টা চলছে। বিস্তারিত পরে বলা যাবে।

Related posts

খতনা করাতে গিয়ে আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু

Asma Akter

দেশের ১১ জেলায় ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস।

Asma Akter

দিনাজপুরে ট্রাকে আগুন

Asma Akter

Leave a Comment