বিনোদন

গায়িকার সঙ্গে কোরিয়ান অভিনেতা পার্ক সো জুনের প্রেমের গুঞ্জন

দক্ষিণ কোরিয়ার গায়িকা ও ইউটিউবার একসুজের সঙ্গে অভিনেতা পার্ক সো জুনের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে দেশটির সংবাদমাধ্যম। আজ মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়েছে, দুজনের ঘনিষ্ঠ বন্ধুদের মাধ্যমে তাঁদের পরিচয় হয়, পরে তা প্রণয়ের রূপ লাভ করে। মাঝেমধ্যে ডেটিংয়েও দেখা গেছে দুজনকে।

বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে মঙ্গলবার বিকেলে এক বিবৃতি দিয়েছে পার্ক সো জুনের এজেন্সি ওসাম ইএনটি। তবে বিবৃতিতে প্রেমের সম্পর্কের সত্যাসত্য নিশ্চিত করা হয়নি। বিবৃতিতে বলা হয়েছে, ‘শিল্পীদের ব্যক্তিগত বিষয়গুলো নিশ্চিত করা কঠিন। অনুগ্রহ করে বিষয়টি বোঝার চেষ্টা করুন।’ একসুজের এজেন্সিও বিবৃতিতে একই কথা জানিয়েছে।

২০১২ সালে ‘ড্রিম হাই ২’ সিরিজে অভিনয় করে অভিনয়ে অভিষেক ঘটে পার্ক সো জুনের। ‘ফাইট ফর মাই ওয়ে’, ‘হোয়াটস রং উইথ সেক্রেটারি কিম’, ‘ড্রিম’সহ বেশ কয়েকটি সিরিজে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। অস্কারপ্রাপ্ত সিনেমা ‘প্যারাসাইট’–এ পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি।
পার্ক সো জুনের ‘কনসেট্রেট ইউটোপিয়া’ ও ‘দ্য মার্ভেলস’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

একসুজের আসল নাম কিম সু ইউন। ইউটিউবে তাঁর দেড় মিলিয়নের মতো সাবস্ক্রাইবার রয়েছে। গানের পাশাপাশি ‘দ্য প্রডিউসার’ নামে একটি ড্রামায় অভিনয় করেছেন তিনি।

Related posts

‘ভারত কালো জাদু করে সব ম্যাচ জিতেছে’

Samar Khan

দর্শকরা মেয়েদের খেলা নয়, অন্য কিছু দেখে : দিব্যা দেশমুখ

Samar Khan

নেহা, জেরিন, শেহনাজ নন, জানা গেল কে হচ্ছেন শাকিবের বলিউড নায়িকা

Rubaiya Tasnim

Leave a Comment