বাংলাদেশে

বিদেশ থেকে ফিরে গ্রেফতার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক

বিদেশ থেকে ফিরে গ্রেফতার, ২ দিনের রিমান্ডে কাচ্চি ভাইয়ের মালিক

রাজধানীর বেইলি রোডে আগুনের ঘটনায় ‘কাচ্চি ভাই’ রেস্তোরাঁর মালিক সোহেল সিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৭ জন গ্রেপ্তার হয়েছে।

মঙ্গলবার (৭ মে) রাতে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করে সিআইডির কাছে সোপর্দ করা হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) নিজামউদ্দিন ফকির বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

নিজামউদ্দিন ফকির বলেন, বেইলি রোডের আগুনের ঘটনায় করা মামলায় সোহেল সিরাজকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বুধবার সকালে সিআইডি সোহেল সিরাজকে ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠায়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ৮ তলা ভবনে আগুন লাগে। ওই ভবনের দ্বিতীয় তলায় ছিল বিরিয়ানির দোকান কাচ্চি ভাই রেস্তোরাঁ। এ ছাড়া ভবনটির অন্যান্য তলায়ও ছিল অনেকগুলো খাবারের দোকান। বৃহস্পতিবার রাতে ভবনটিতে ছড়িয়ে পড়া আগুনে ৪৬ জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে ১৮ জন নারী এবং ৮ শিশু ছিল। তারা সবাই খাবার খেতে ভবনটির বিভিন্ন রেস্তোরাঁয় গিয়েছিলেন। এ ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি।

Related posts

‘শরিফ শরীফার গল্প’ নিয়ে যে সিদ্ধান্ত হলো

Samar Khan

টানা কয়েক ঘণ্টার ভারী বৃষ্টিতে তলিয়ে যায় রাজধানীর বিভিন্ন এলাকা।

Asma Akter

জুমার নামাজ পড়ে ছেলের কবরে বেড়া দিতে গিয়ে বাবার মৃত্যু!

Mehedi Hasan

Leave a Comment