আন্তর্জাতিক

কোহলির যে সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে খেলেননি বিরাট কোহলি। একই কারণে সিরিজের বাকি তিন

ব্যক্তিগত কারণে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে খেলেননি বিরাট কোহলি। একই কারণে সিরিজের বাকি তিন টেস্টেও তাকে পাচ্ছে না ভারত। সিরিজের শেষ তিন টেস্টের জন্য শনিবার দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, দ্বিতীয়বার বাবা হচ্ছেন কোহলি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু না জানিয়ে বিসিসিআইয়ের বিজ্ঞপ্তিতে শুধু বলা হয়েছে, ‘কোহলির সিদ্ধান্তকে সম্মানের সঙ্গে পূর্ণ সমর্থন জানাচ্ছে বোর্ড।’

অভিষেকের পর এই প্রথম ঘরের মাঠে কোনো টেস্ট সিরিজে খেলা হচ্ছে না কোহলির। এছাড়া দল থেকে বাদ পড়েছেন শ্রেয়াস আয়ার। চোট সমস্যা থাকলেও ২৯ বছর বয়সি এই ব্যাটারকে শেষ তিন টেস্টের দলে রাখা হয়নি মূলত বাজে ফর্মের কারণে।

বিপরীতে চোট কাটিয়ে দলে ফিরেছেন রবীন্দ্র জাদেজা ও লোকেশ রাহুল। দুজনকেই অবশ্য একাদশে জায়গা পেতে হলে ফিটনেস পরীক্ষায় উতরাতে হবে। তাদের ফিটনেস নিয়ে শঙ্কার কারণেই ১৭ সদস্যের বিশাল স্কোয়ার্ড ঘোষণা করা হয়েছে।

রাহুল শেষ পর্যন্ত খেলতে না পারলে ১৫ ফেব্র“য়ারি রাজকোটে শুরু হতে যাওয়া তৃতীয় টেস্টে অভিষেক হতে পারে সরফরাজ খানের। টেস্ট দলে এই প্রথম ডাক পাওয়া বাংলার পেসার আকাশ দীপেরও অভিষেক হতে পারে রাজকোটে। সিরিজে আপাতত ১-১ এ সমতা।

 

Related posts

বাংলাদেশি ৭ শিক্ষার্থী পেলেন ব্রিটিশ কাউন্সিলের ‘আইইএলটিএস প্রাইজ-২০২৩’

Megh Bristy

ইসরায়েলের পক্ষ নিয়ে ১৯ দিনে ১১ বিলিয়ন ডলার হারাল স্টারবাকস

Suborna Islam

এক সন্তান জন্ম নিল দুই তরুণীর গর্ভ থেকে

Megh Bristy

Leave a Comment