বিনোদনসর্বশেষ

ইউটিউবিং করে মালেক আফসারীর মাসে ৩ লাখ টাকা

প্রায় আশির দশক থেকে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে জড়িত বরেণ্য নির্মাতা মালেক আফসারী। বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা হিসেবেও তিনি রেকর্ড গড়েছেন। সর্বশেষ ২০১৯ সালে শাকিব খানকে নিয়ে পাসওয়ার্ডের পর কোনো সিনেমা নির্মাণ করেননি তিনি। বর্তমানে ইউটিউবিং করে সময় কাটাচ্ছেন এই নির্মাতা।

রবিবার (২২ অক্টোবর) ছিল এই বরেণ্য নির্মাতার জন্মদিন। এ উপলক্ষে একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সিনেমাসহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

সাক্ষাৎকারে বরেণ্য নির্মাতা বলেন, ‘সিনেমা ছেড়ে দিয়ে যে স্যোশাল মিডিয়ায় ব্যস্ত আছি, ইউটিউবিং করি, এটা আমার কাছে বেশি ভালো লাগে। কারণ এটার সঙ্গে ডলার জড়িত। এখানে আমি সময় দিলে সরাসরি পয়সা পাচ্ছি। এটা আমার কাজে লাগছে। আমার আর এফডিসিতে গিয়ে বসে থাকার ইচ্ছা নেই। কিছু নির্মাণের জন্য আবেদন করব, সে মনমানসিকতাও নেই।’

মালেক আফসারী বলেন, আমি একটা সিনেমা করে যে সম্মানী পাই; মানে সর্বশেষ পাসওয়ার্ড সিনেমায় যেটা পেয়েছি এর চেয়ে বেশি টাকা দুই মাসেই চলে আসে। সহজ করে বললে, মাসে তিন থেকে সাড়ে তিন লাখ টাকা আসে।

২০১৯ সালে পাসওয়ার্ডের পর আর চলচ্চিত্র নির্মাণ না করার কারণ জানতে চাইলে তিনি বলেন, সুভাষ ঘাই থেকে প্রকাশ মেহরা, যাঁরা একসময় অমিতাভ বচ্চন, রাজেশ খান্না, এমনকি সানি দেওলকে নিয়ে ছবি বানাতেন, তাঁরা এখন আর কেউ ছবি বানান না। সব কিছুর একটা সীমা থাকা উচিত। সিনেমা ছেড়ে দিয়ে যে স্যোশাল মিডিয়ায় ব্যস্ত আছি, ইউটিউবিং করি, এটা আমার কাছে বেশি ভালো লাগে।

Related posts

আবারও লম্বা বিরতি নিতে চান শাহরুখ

Megh Bristy

নামাজের শেষ বৈঠকে দরুদ পাঠ করা সুন্নত

Asma Akter

সংসদ সদস্য হয়ে যে সকল কাজ করতে চান মাহি

Mehedi Hasan

Leave a Comment