সর্বশেষ

গানও শোনা যাবে স্মার্ট চশমায়

মেটা, শাওমি, সনিসহ বিভিন্ন কোম্পানী নিয়ে এসেছে স্মার্ট চশমা। যাতে শুধু চোখে দেখা নয় আরও অনেক কাজ করতে পারবেন।  কিন্তু এবার উবন নিয়ে এলো নতুন এক স্মার্ট চশমা। যেখানে দেখার পাশাপাশি গানও শুনতে পারবেন। উবন যে নতুন স্মার্ট চশমা এনেছে, তার নাম জে১ ম্যাজিক।

এটি প্রথম স্মার্ট অডিও সানগ্লাসেস। চমৎকার এই স্মার্ট চশমায় রয়েছে ১৫ এমএম স্পিকার্স, টাইপ-সি চার্জিং পোর্ট এবং অ্যান্টি-ইউভিএ/ইউভিবি। এই স্মার্ট অডিও চশমায় রয়েছে রয়েছে ওপেন ইয়ার স্পিকার্স, যা খুব সহজেই ব্যবহারকারীর স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করে রাখা যাবে।

এতে থাকা অ্যান্টি-ইউভিএ/ইউভিবি সানগ্লাসটি পরিধানকারীর চোখ সবসময় ক্ষতিকারক রশ্মি থেকে সুরক্ষিত রাখবে। ক্লাসিক হাফ-ফ্রেমটি স্পোর্টি লুক দিচ্ছে। উবন জে১ ম্যাজিক সানগ্লাসে ১৫ এমএম স্পিকার্স এবং টাইপ-সি চার্জিং পোর্টও রয়েছে।

নতুন জে১ ম্যাজিক স্মার্ট অডিও সানগ্লাসটি IP65 সার্টিফায়েড, যা ঘাম ও জল প্রতিরোধী। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, ঝক্কিহীন ভাবে এই স্মার্ট চশমার সঙ্গে ব্লুটুথ পেয়ার করা যাবে, যার দ্বারা আপনি খুব সহজেই কল করতে পারবেন, শুনতে পাবেন গানও। আবার একটি ইন-বিল্ট মাইক্রোফোনও রয়েছে, ফলে ফোনে কথোপকথনে আপনার কোনো সমস্যা হবে না।

গ্রে এবং ব্ল্যাক এই দুই কালার অপশনে স্মার্ট চশমাটি পাওয়া যাবে। উবন জে১ ম্যাজিক সানগ্লাসটি ভারতে লঞ্চ করা হয়েছে ১ হাজার ৯৯৯ রুপিতে। যা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ৬০০ টাকা। এই রোদচশমা কিনতে পারবেন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

Related posts

পায়খানা বা বায়ুর চাপ নিয়ে নামাজ পড়া মাকরুহ তাহরিমি

Asma Akter

পোষা বিড়ালকে বাঁচাতে মর্মান্তিক মৃত্যু মালিকের

Megh Bristy

তুষারপাত সৌদি আরবের পাহাড়ে

Megh Bristy

Leave a Comment