বলিউডবিনোদনসর্বশেষ

শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিচ্ছেদ নিয়ে টুইটারে পোস্ট

আগামী ৩ নভেম্বর বলিউডে মুক্তি পাচ্ছে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা অভিনীত ‘ইউটি সিক্সটিনাইন’। এ ছবির মধ্য দিয়ে তাঁর অভিনয়জগতে অভিষেক হবে। গত বুধবার এ ছবির ট্রেলার প্রকাশের অনুষ্ঠান হয়। মুম্বাইয়ের এক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। এদিকে কয়েক দিন ধরে চাউর হচ্ছে, শিল্পার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে স্বামী রাজ কুন্দ্রার। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে সেই প্রসঙ্গও ওঠে। তাই তো সংবাদমাধ্যমের কাছে হাতজোড় করে রাজ কুন্দ্রা বলেছিলেন, ‘আমার স্ত্রী আর সন্তানদের রেহাই দিন। তারা আপনাদের কী ক্ষতি করেছে?’
আজ শুক্রবার সকালে রাজ কুন্দ্রা নিজের এক্স একাউন্টে (টুইটার) শিল্পার সঙ্গে বিচ্ছেদ–সংক্রান্ত পোস্ট করেছেন। তিনি তাতে স্পষ্ট ভাষায় জানিয়েছেন, তাঁরা এখন আর একসঙ্গে নেই।

শিল্পার উদ্দেশে তিনি এ–ও বলেন, ‘গেল দুই বছর আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।’ রাজ কুন্দ্রা মন্তব্যের ঘরে লিখেছেন, ‘আমরা আলাদা হয়ে গেছি এবং আপনাদের সবার প্রতি অনুরোধ, আমরা যেন এই কঠিন পরিস্থিতি পার করতে পারি। তাই আমাদের সময় দিন।’ ভারতীয় গণমাধ্যমগুলোও এ নিয়ে সংবাদ প্রকাশ করেছে।
যদিও কেউ কেউ মনে করছেন, এটা হয়তো তাঁদের নতুন সিনেমা প্রচারণা। এটি সিনেমা প্রচারণা নাকি সত্যি সত্যিই শিল্পার সঙ্গে রাজ কুন্দ্রার বিচ্ছেদ, তা জানতে হলে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

‘ইউটি সিক্সটিনাইন’ ছবিটি রাজ কুন্দ্রার জীবনের ওপর নির্মিত। ট্রেলারে দেখানো হয়েছে, পর্নোগ্রাফি বানানোর অভিযোগে কীভাবে তাঁকে জেলে পাঠানো হয়। আর আর্থার রোড জেলে বন্দী থাকাকালে রাজের চরম যন্ত্রণাময় দিনগুলো ছবির ট্রেলারে ধরা পড়েছে। ‘ইউটি সিক্সটিনাইন’ ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্ন-উত্তর পর্বে তাই আবেগে গলা বুজে এসেছিল রাজের। চোখ তাঁর পানিতে ভরে গিয়েছিল।

এদিন সংবাদমাধ্যমের সঙ্গে খোলাখুলি কথা বলেছেন এই শিল্পপতি। ‘ইউটি সিক্সটিনাইন’ ছবিকে ঘিরে শুরুতে শিল্পার প্রতিক্রিয়া কী ছিল, তা এক সাংবাদিক জানতে চাইলে, তাঁর জবাব, ‘শিল্পাকে বলেছিলাম, একটা চিত্রনাট্য আছে। এরপর আমি তার জবাবের অপেক্ষায় ছিলাম। আমি তখন শিল্পা থেকে দূরে দাঁড়িয়ে ছিলাম। কারণ, তার কাছে যাওয়ার মতো শক্তি আমার কাছে ছিল না। আমি অন্য দিকে তাকাতে হঠাৎই একটা চটি আমার মুখে এসে পড়ে। তখন একটা মুহূর্তের জন্য আমার মনে হয়েছিল, এই ছবিটা আর হবে না। পরিচালক শাহনবাজকে বলি শিল্পাকে বোঝাতে। আমার দ্বারা সম্ভব হচ্ছে না। পরিচালক বোঝালে শিল্পা বুঝতে পারে। শিল্পার প্রশ্ন ছিল, আমি অভিনয় করতে পারব কি না। তখন বলি, আমি মেথড অ্যাক্টিং করে এসেছি। জেল থেকে সবকিছু শিখে এসেছি। আমি করতে পারব। তারপর শিল্পা রাজি হয়েছিল। সে বুঝতে পেরেছিল, এটা একটা মানবিক কাহিনি। শিল্পা আমাকে সাপোর্ট করেছিল।’

এদিনের ট্রেলার মুক্তির অনুষ্ঠানে যেমন কেঁদেছেন রাজ, মাঝেমধ্যে আবার হালকা মেজাজেও ধরা দিয়েছিলেন। তিনি হাসতে হাসতে বলেন, ‘ভারত ও বলিউডে শুধু দুটো জিনিস বিক্রি হয়, আর তা হলো শাহরুখ (খান) আর যৌনতা।’ পরে তাঁর এই ভিডিও নেট দুনিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ে।

‘ইউটি সিক্সটিনাইন’ ছবিতে রাজ নিজের ভূমিকায় অভিনয় করেছেন। ২০২১ সালে অশ্লীল ছবি নির্মাণের অভিযোগে রাজ প্রায় তিন মাস আর্থার রোড জেলে বন্দী ছিলেন। জেল থেকে ছাড়া পাওয়ার পর তিনি মুখোশের আড়ালে নিজের মুখ ঢেকে রেখেছিলেন। পথেঘাটে, বিমানবন্দরে, বিভিন্ন অনুষ্ঠানে তাঁকে মুখোশ পরে দেখা যেত। অবশেষে ট্রেলার মুক্তির অনুষ্ঠানে রাজ তাঁর মুখ থেকে মুখোশ সরিয়ে নিজের মুখ দেখিয়েছিলেন। শাহনবাজ আলী পরিচালিত ‘ইউটি সিক্সটিনাইন’ ছবিটি ৩ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে। ছবিটির সম্পূর্ণ শুটিং হয়েছে মুম্বাইয়ে।

Related posts

জেনে নিন অকেজো অ্যাপ ডিলিট করবেন কিভাবে

Asma Akter

কুইন অব বাংলাদেশ তাসনুবা রাইসা রাকা জামান

Rishita Rupa

চড়া দামেই বাজারে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি

Megh Bristy

Leave a Comment