বলিউডবিনোদনসর্বশেষ

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারের শিরোপা নিতে নিজের বিয়ের শাড়ি পড়ে হাজির হলেন আলিয়া ভাট

গতকাল মঙ্গলবার ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আয়োজন করা হয়েছিল। এই আয়োজনে পুরস্কার নিতে হাজির ছিলেন আলিয়া ভাট, কৃতি শ্যানন, আল্লু অর্জুন, ওয়াহিদা রহমানসহ বলিউড ও দক্ষিণের তারকারা। তবে এদিন সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল আলিয়ার বিয়ের শাড়ি।
গতকাল দিল্লির বিজ্ঞান ভবনে ৬৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান হয়। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু জয়ী শিল্পীদের হাতে জাতীয় পুরস্কার তুলে দিয়েছিলেন। আলিয়া ভাট ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন। যৌথভাবে এই পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। তিনি ‘মিমি’ ছবির জন্য এই সম্মান পেয়েছেন।

এদিন জাতীয় পুরস্কারের আসরে স্বামী অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে আলিয়া উপস্থিত ছিলেন। এই তারকা দম্পতির বেশ কিছু ভিডিও আর ছবি নেট দুনিয়ায় ছেয়ে গেছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে সবার নজর কেড়েছে আলিয়ার পরনের শাড়ি।

এই শাড়ি তাঁর জন্য বিশেষ কিছু, তা আলিয়া নিজেই জানিয়েছেন। গত বছর এপ্রিলে এই শাড়ি পরে রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আলিয়া। তাই এই স্মরণীয় দিনে আলিয়া বেছে নিয়েছেন তাঁর বিশেষ শাড়িটি। এদিন বিয়ের শাড়িতে আলিয়া হয়ে উঠেছিলেন অপরূপা।
অবশ্য নেট জনতার একাংশ তাঁকে বিয়ের শাড়িতে দেখে হতাশ হয়েছিলেন। অনেকে প্রশ্ন তুলেছেন যে আলিয়া কেন বিয়ের শাড়ি পরে এসেছেন। তবে অভিনেত্রী এর জবাব সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে দিয়েছেন।
ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া বিয়ের শাড়ির পরা এক ছবি শেয়ার করেছেন।
এই স্টোরিতে তিনি লিখেছেন, ‘বিশেষ দিনের জন্য এক বিশেষ পোশাক হওয়া জরুরি। আর কখনো কখনো সেই পোশাক আপনার কাছে আগে থেকেই থাকে বা পুরোনো। যেটা একবার বিশেষ হয়ে উঠে ছিল, সেটা আবার বিশেষ হয়ে উঠতেই পারে, দ্বিতীয়বারের জন্য।’
এর সঙ্গে আলিয়া হ্যাশট্যাগরিওয়ার, হ্যাশট্যাগরিইউজ, হ্যাশট্যাগরিপিট করেছেন। আলিয়ার এ ছবিতে মন্তব্য করেছেন জেরিন খান, বাণী কাপুর, ম্রুণাল ঠাকুরসহ আরও অনেকে।

Related posts

পাকিস্তানে তেলের দামে রেকর্ড, প্রতি লিটার এখন ৩৩০ রুপির বেশি

Rubaiya Tasnim

1 কোটিরও বেশি ডাউনলোড, Google সরিয়ে দিল খতরনাক এই 17 অ্যাপ

Suborna Islam

প্রতারণার মামলা অনন্ত জলিলসহ ৬ জনের বিরুদ্ধে

Megh Bristy

Leave a Comment