টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

ইনস্টাগ্রাম থ্রেডে কীভাবে পোস্ট করবেন।

Pickynews24

ইনস্টাগ্রামের থ্রেডগুলি এখন ব্যবহারকারীদের বিনামূল্যে সীমিত সময়ের জন্য পোস্ট সম্পাদনা করতে দেয়৷ মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মটি বর্তমানে একটি X/Twitter বিকল্প হিসাবে অবস্থান করছে, একটি বিকল্প সক্ষম করেছে যা ব্যবহারকারীদের প্রথম পাঁচ মিনিটের মধ্যে তাদের পোস্ট সম্পাদনা করতে দেয়৷

একটি পোস্ট সম্পাদনা করতে, ব্যবহারকারীদের বিকল্পগুলির তালিকাটি অ্যাক্সেস করতে উপরের ডানদিকের কোণায় কাবাব মেনু আইকনে ক্লিক করতে হবে, যার মধ্যে পোস্ট সম্পাদনা করার একটি বিকল্প রয়েছে, কে সেই পোস্টের উত্তর দিতে পারে তা সীমিত করে এবং লুকানোর বিকল্পও রয়েছে। লাইকের সংখ্যা।Pickynews24

মনে রাখবেন, ইলন মাস্কের এক্সের বিপরীতে, থ্রেডস পোস্টটি সম্পাদনা করা হয়েছে তা হাইলাইট করে না। উপরন্তু, প্ল্যাটফর্মটি ব্যবহারকারীদের শুধুমাত্র 300 সেকেন্ড বা 5 মিনিটের জন্য একটি পোস্ট সম্পাদনা করতে দেয় এবং একটি কাউন্টডাউন টাইমার সম্পাদনার জন্য বাকি সময় নির্দেশ করে।

এই নতুন ক্ষমতা অ্যাক্সেস করার জন্য, ব্যবহারকারীদের তাদের স্মার্টফোনে থ্রেড অ্যাপের সর্বশেষ সংস্করণ ডাউনলোড এবং ইনস্টল করতে হবে এবং একই বৈশিষ্ট্য ডেস্কটপ ব্যবহারকারীদের জন্যও উপলব্ধ। এই সর্বশেষ আপডেটের সাথে, থ্রেডগুলিকে X-এর একটি ভয়ঙ্কর বিকল্পের মতো দেখায়, এবং বিনামূল্যে পোস্ট-এডিটিং-এর মতো বৈশিষ্ট্যগুলি অফার করে, প্ল্যাটফর্মটি নিশ্চিত করে যে এটি একটি দুর্দান্ত মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম থেকে যা চাইবে তা অফার করে।

থ্রেডস হল একটি এক্স-এর মতো মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম তৈরি করার জন্য মেটার সর্বশেষ উদ্যোগ, যা লঞ্চের সময় একটি অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া পেয়েছে। যাইহোক, প্ল্যাটফর্মটি তার অফিসিয়াল লঞ্চের মাত্র এক সপ্তাহ পরে সক্রিয় ব্যবহারকারী বেসে দ্রুত পতন লক্ষ্য করেছে। মেটা বস মার্ক জুকারবার্গের মতে, কোম্পানি বর্তমানে আরও বৈশিষ্ট্য যুক্ত করে প্ল্যাটফর্মকে স্থিতিশীল করার দিকে মনোনিবেশ করছে।

Related posts

যেভাবে পিন নম্বর পাল্টাবেন গুগল পে ও ফোন পে’তে

Rubaiya Tasnim

আন-অফিসিয়াল মোবাইল ফোন বন্ধের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের

Samar Khan

গাজীপুরের ঐতিহ্যবাহী বিনিরাইলের মাছের মেলা

Megh Bristy

Leave a Comment