টেক নিউজতথ্যপ্রযুক্তিসর্বশেষ

গুগলের নতুন ইমেজ জেনারেটর কীভাবে ব্যবহার করবেন।

Pickynews24

আপনি কি জানেন যে আপনি এখন সরাসরি Google অনুসন্ধানে AI ছবি তৈরি করতে পারবেন।Pickynews24

Google একটি নতুন বৈশিষ্ট্য উন্মোচন করেছে যা আপনাকে তার অনুসন্ধান জেনারেটিভ এক্সপেরিয়েন্স (SGE) টুল ব্যবহার করে টেক্সট প্রম্পট থেকে ছবি তৈরি করতে দেয়। বৈশিষ্ট্যটি, যা ব্যবহারকারীদের জন্য উপলব্ধ যারা Google এর অনুসন্ধান ল্যাবস প্রোগ্রামের অংশ, আপনার প্রশ্নের উপর ভিত্তি করে ছবি তৈরি করতে AI মডেলের Imagen পরিবার ব্যবহার করে।

বৈশিষ্ট্যটি মাইক্রোসফ্টের বিং ইমেজ ক্রিয়েটরের অনুরূপ, যা টেক্সট প্রম্পট থেকে ছবি তৈরি করতে OpenAI এর Dall-E 3 মডেল ব্যবহার করে। বিং ইমেজ ক্রিয়েটর মার্চ মাসে চালু করা হয়েছিল এবং যারা তাদের নিজস্ব কাস্টম ইমেজ তৈরি করতে চান তাদের মধ্যে জনপ্রিয়।

গুগলের মতে, ক্ষতিকারক বা অনুপযুক্ত ছবি তৈরি রোধ করতে SGE-এর বেশ কিছু সুরক্ষা ব্যবস্থা রয়েছে। উদাহরণ স্বরূপ, টুলটি এমন ছবি তৈরি করবে না যা জেনারেটিভ এআই-এর জন্য কোম্পানির নিষিদ্ধ ব্যবহারের নীতি লঙ্ঘন করে, বা ফটোরিয়ালিস্টিক মুখ বা উল্লেখযোগ্য ব্যক্তিদের চিত্রিত করে এমন ছবি তৈরি করবে না। গুগল আরও বলে যে এসজিই দ্বারা উত্পন্ন প্রতিটি ছবিতে মেটাডেটা লেবেলিং এবং এমবেডেড ওয়াটারমার্কিং থাকবে তা নির্দেশ করে যে এটি এআই দ্বারা তৈরি করা হয়েছে। উপরন্তু, টুলটি শুধুমাত্র 18 বা তার বেশি বয়সী ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

সার্চ ইঞ্জিন জায়ান্ট আরও ঘোষণা করেছে যে SHE এখন টেক্সট প্রম্পট থেকে লিখিত খসড়া তৈরি করতে পারে যাতে আপনি আপনার লেখার প্রকল্পে দ্রুত শুরু করতে পারেন।

Related posts

রাশিয়া ক্যানসারের টিকা তৈরি শিগগিরই রোগীরা এ টিকা পেতে পারেন

Asma Akter

পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Samar Khan

নিজেকে প্রস্তুত করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন: শাবনূর

Suborna Islam

Leave a Comment