টেক নিউজসর্বশেষ

19 অক্টোবর আসছে ওয়ানপ্লাস ফোল্ডেবল ফোন ‘ওপেন’

Pickynews24

Pickynews24 OnePlus, চীনা প্রযুক্তি জায়ান্ট তার ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোনের জন্য পরিচিত, অবশেষে তার OnePlus Open এর সাথে ফোল্ডেবল ফোন বাজারে প্রবেশ করছে। কোম্পানি নিশ্চিত করেছে যে OnePlus Open বিশ্বব্যাপী 19 অক্টোবর চালু হবে এবং আগ্রহী গ্রাহকরা সুবিধা এবং অফারগুলি পেতে অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডিভাইসটি প্রি-বুক করতে পারেন।

OnePlus Open একটি হাই-এন্ড প্রসেসর, একটি বড় ব্যাটারি এবং একটি ডুয়াল-ডিসপ্লে ডিজাইন সহ একটি প্রিমিয়াম ডিভাইস হবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি এখনও ফোনের স্পেসিফিকেশন নিশ্চিত করতে পারেনি, তবে এমন অসংখ্য ফাঁস এবং গুজব রয়েছে যা কী আশা করা যায় তার একটি সুন্দর ছবি আঁকা হয়েছে। একবার দেখা যাক.

ফটোগ্রাফির জন্য, OnePlus Open-এর পিছনে একটি 48MP প্রাইমারি + 48MP আল্ট্রাওয়াইড + 64MP পেরিস্কোপ লেন্স সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। এবং 32MP + 20MP আপফ্রন্ট।

OnePlus Open সম্ভবত Snapdragon 8 Gen 2 SoC দ্বারা চালিত হতে পারে, যা Qualcomm-এর সর্বশেষ ফ্ল্যাগশিপ চিপসেট যা উন্নত কর্মক্ষমতা, দক্ষতা এবং সংযোগ প্রদান করে। OnePlus Open 16GB পর্যন্ত LPDDR5X RAM এবং 1TB পর্যন্ত UFS 4.0 স্টোরেজ সহ আসতে পারে, যা এটিকে বাজারের সবচেয়ে শক্তিশালী ফোল্ডেবল ফোনগুলির মধ্যে একটি করে তুলবে।

Related posts

অবিবাহিত পুরুষ বেশি যে বিভাগে

Megh Bristy

এখন ফ্লাইট চলাচল স্বাভাবিক সৈয়দপুর বিমানবন্দরে

Rubaiya Tasnim

এনএইচআরডিএফে নিয়োগে, বয়স ৬০ হলেও আবেদন করা যাবে

Suborna Islam

Leave a Comment