চলচ্চিত্র

প্রথম দিনের জন্য অগ্রিম বুকিং দিয়ে ‘লিও’ 1.2 কোটি রুপি।

Pickynews24

সর্বাধিক প্রত্যাশিত এবং প্রত্যাশিত তামিল ছবি ‘লিও’ 19 অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। লোকেশ কানাগরাজ পরিচালিত, সিনেমাটি একটি অ্যাকশন থ্রিলার এবং আগামীকাল থেকে তামিলনাড়ুতে প্রেক্ষাগৃহের জন্য অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে। মুভি টিকিট ওয়েবসাইটগুলির রিপোর্ট অনুসারে, ছবিটি ইতিমধ্যে 1 দিনের জন্য 65,000 টিকেট বিক্রি করেছে এবং অগ্রিম টিকিট বুকিংয়ের মাধ্যমে 1.2 কোটির বেশি সংগ্রহ করেছে।

Pickynews24

 

তামিলনাড়ু ছাড়াও ছবিটি অন্যান্য রাজ্যেও আঞ্চলিক এবং হিন্দি ভাষায় মুক্তি পাচ্ছে এবং ইতিমধ্যেই অগ্রিম বুকিংয়ের মাধ্যমে 1 কোটি রুপি আয় করতে সক্ষম হয়েছে। মুভিটি বিশ্বব্যাপী 3000 টিরও বেশি স্ক্রিনে মুক্তি পাবে।

ছবিটি মুক্তির আরও ৫ দিন বাকি থাকলেও প্রচার চলছে জোরকদমে। ‘লিও’ লোকেশ সিনেমাটিক ইউনিভার্সের অংশ এবং ছবিটি বিশ্বব্যাপী খুব ভালো সাড়া পাবে বলে আশা করা হচ্ছে। তামিলনাড়ু ছাড়াও, ‘লিও’ যুক্তরাজ্যেও একটি ভাল অভ্যর্থনা পাচ্ছে এবং এটি ইতিমধ্যে সেখানে শাহরুখ খানের ‘পাঠান’ দ্বারা সেট করা রেকর্ড ভেঙে

দিয়েছে। আশা করা হচ্ছে যে ‘লিও’ মুক্তির পর 1000 কোটি টাকার ছবির তালিকায় যোগ দেবে।

ছবিটি তামিল, তেলেগু, হিন্দি, মালায়ালাম এবং কন্নড় ভাষায় 19 অক্টোবর মুক্তি পাবে। ‘লিও’-তে বিজয়, ত্রিশা, সঞ্জয় দত্ত, অর্জুন, প্রিয়া আনন্দ, মাইস্কিন, মনসুর আলি খান, ম্যাথু থমাস এবং স্যান্ডি রয়েছেন। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন অনিরুদ্ধ রবিচন্দর।
যেহেতু ‘লিও’ হল বিশাল তারকা অভিনেতা অভিনীত বড় বাজেটের চলচ্চিত্রগুলির মধ্যে একটি, ভক্তরা শীঘ্রই ছবিটি দেখতে আগ্রহী এবং তামিলনাড়ুর রাজ্য সরকার থিয়েটারগুলিকে একটি শো অতিরিক্ত যোগ করার অনুমতি দিয়েছে এবং তাদের একদিনে 5টি প্রদর্শনীর অনুমতি দিয়েছে৷ মুভির প্রথম শো সকাল ৯টার পর এবং শেষ রাতের শো শেষ হতে হবে রাত দেড়টার মধ্যে।

Related posts

শাকিব-সোনালের কেমিস্ট্রি ‘জাস্ট লুকিং লাইক আ ওয়াও’!

Suborna Islam

বিয়ে করলেন অপু বিশ্বাস! ফেসবুকে লিখলেন ‘গট ম্যারেড’

Rishita Rupa

সড়ক দুর্ঘটনার কবলে ‘পুষ্পা টু’র টিম

Rishita Rupa

Leave a Comment