খেলাসর্বশেষ

চোটের পর পর্যবেক্ষণে রয়েছেন সাকিব

নিউজিল্যান্ডের বিপক্ষে গতকালের ম্যাচে চোটে পড়েছেন সাকিব আল হাসান। বাম ঊরুর এই চোটের কারণে সাকিবকে আগামী কয়েক দিন পর্যবেক্ষণে রাখা হবে। আজ দলের একটি সূত্র প্রথম আলোকে জানিয়েছে, সাকিবের চোটের জায়গায় এখনো কিছু সমস্যা আছে। সে জন্য আগামী কয়েক দিন তাঁর অবস্থা পর্যবেক্ষণ করে সে অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।

নিউজিল্যান্ডের বিপক্ষে গতকাল ব্যাটিংয়ের সময় দৌড়ে রান নিতে গিয়ে ঊরুর চোটে পড়েন সাকিব। তবে তিনি চোট সামলে ব্যাটিং চালিয়ে গেছেন। সেটা অবশ্য বেশি সময়ের জন্য নয়। চোট সামলে বেশিক্ষণ খেলতে পারবেন না ভেবেই হয়তো আক্রমণাত্মক ব্যাটিং করা শুরু করেন। পরের ৬ বলে নেন ১৬ রান। শেষ পর্যন্ত ৪০ রানে থামে সাকিবের ইনিংস।

বাংলাদেশ দলের ফিল্ডিংয়ের সময় নিজের বোলিংয়ের ১০ ওভারের কোটাও পূরণ করেছেন। এরপর অবশ্য সাকিবকে মাঠে দেখা যায়নি। নিজের বোলিং শেষ করে মাঠ ছাড়েন তিনি। পরে জানা যায় স্ক্যান করানোর জন্য সাকিবকে হাসপাতালে নেওয়া হয়েছে।

ভাগ্য ভালো, বিশ্বকাপে পরের ম্যাচের আগে ৫ দিন সময় পাচ্ছে বাংলাদেশ দল। আগামী ১৯ অক্টোবর ভারতের বিপক্ষে পুনেতে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে বাংলাদেশ দল। সে ম্যাচের আগে সাকিব সুস্থ হয়ে উঠবেন, এমন আশা করছে টিম ম্যানেজমেন্ট। তবে এর মাঝে বাংলাদেশ দলের অনুশীলনে সাকিব থাকবেন কি না, সেটি নির্ভর করছে তাঁর চোটের অবস্থার ওপর।

 

Related posts

রিয়েলমির নতুন স্মার্টফোন জিটি ৫ প্রো আসছে নভেম্বরে

Rubaiya Tasnim

সংস্থা হীড বাংলাদেশে ‘এম অ্যান্ড ই অফিসার’ পদে জনবল নিয়োগ

Asma Akter

জন্ম নিল দুধের মতো সাদা কুমির

Rubaiya Tasnim

Leave a Comment