চলচ্চিত্রবলিউডবিনোদনসর্বশেষ

নেহা, জেরিন, শেহনাজ নন, জানা গেল কে হচ্ছেন শাকিবের বলিউড নায়িকা

গত ঈদে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ ছবিটি দেশের প্রেক্ষাগৃহে ঝড় তোলে। দেশের বাইরেও আলোচিত হয় ছবিটি। ‘প্রিয়তমা’ দিয়ে নায়ক শাকিব খান দীর্ঘদিন পর তাঁর ক্যারিয়ারের ফুরফুরে সময় পার করছেন। পারিশ্রমিকও বাড়িয়েছেন। ওই সময় ‘প্রিয়তমা’ ছবির জয়জয়কার যখন মধ্যগগনে, তখন পরিচালক অনন্য মামুন ঘোষণা দেন, শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান ছবি নির্মাণ করবেন। ছবির নাম ‘দরদ’। বেনারসে এর শুটিং শুরু হবে। নায়িকা বলিউডের। কিন্তু বলিউডের এই নায়িকা কে, ওই সময় তা প্রকাশ করেননি বাংলাদেশের এই পরিচালক।

শাকিবের নায়িকা কে, দুই মাস ধরেই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দু। একেক সময় একেক নায়িকার নাম শোনা গেছে—কখনো প্রাচী দেশাই, কখনো নেহা শর্মা, কখনো জেরিন খান ও শেহনাজ গিলের নাম। ফেসবুকের শাকিব–ভক্তদের বিভিন্ন গ্রুপে এসব নায়িকার নাম ছড়িয়ে পড়ে। কিন্তু শাকিবের বিপরীতে চূড়ান্ত নায়িকার খবর পাওয়া যায়নি এত দিন।

এবার সব জল্পনাকল্পনার অবসান হলো। ‘দরদ’ ছবিতে শাকিব খানের চূড়ান্ত নায়িকার নাম জানা গেল। বলিউডের সোনাল চৌহান। সম্প্রতি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সোনালের পক্ষ থেকে এর সত্যতা জানা না গেলেও ছবির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বৃহস্পতিবার বেলা দুইটার দিকে কলকাতা থেকে হোয়াটসঅ্যাপে প্রথম আলোকে বলেন, ‘এ–সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই।’

অভিনয়ের জন্য স্টারডাস্ট, ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কারও জিতেছেন। তবে চলতি বছরের জুনে মুক্তি পাওয়া তাঁর অভিনীত ‘আদিপুরুষ’ সুপার ফ্লপ। বিনিয়োগের অর্ধেকই লোকসান হয়েছে।

এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

এদিকে অশোক ধানুকা জানিয়েছেন, ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক ছবিটি পরিচালনা করবেন। তবে তাঁর নাম জানা যায়নি।

Related posts

দেশে এসেছে ভিভোর ভি সিরিজের নতুন দুইটি স্মার্টফোন

Megh Bristy

ঢাকায় ব্রিটিশ হাইকমিশনে চাকরি

Megh Bristy

ঠান্ডায় আর বৃষ্টিতে মানুষের নাকাল অবস্থা

Rubaiya Tasnim

Leave a Comment