সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

গোপালগঞ্জে গতকাল বাস-ইজিবাইক সংঘর্ষে দুজন নিহতের জেরে বাসে আগুন দিয়েছে এলাকাবাসী। এ ছাড়া বরিশাল, ফেনী, বাগেরহাট, নেত্রকোনা ও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আরও নয়জন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর-

গোপালগঞ্জ : মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও ইজিবাইক সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় বাসে আগুন ধরিয়ে দেয়। গতকাল মুকসুদপুর উপজেলার দাশেরহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন রানু বেগম (৬০) ও হায়াত শেখ (৬৫)।

ফেনী : ছাগলনাইয়ায় বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সমিতির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আবু তাহের (৫৯), তার স্ত্রী সালমা আক্তার (৪৮) ও অটোচালক মনা মিয়া (৩০)।

বরিশাল : নগরীর পশ্চিম কাউনিয়ায় ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত হাজেরা খাতুন স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ইউনুস (৫৯) ও হাবিব (৩৮)।

বাগেরহাট : মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত ও চারজন আহত হয়েছেন। বুধবার রাতে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সিআরসি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নেত্রকোনা : বাড়ির সামনের সড়ক পার হতে গিয়ে ইজিবাইকের চাপায় প্রাণ গেল শিশু ফাতেমার। গতকাল কলমাকান্দা সদর উপজেলার মনতলা গ্রামে এ ঘটনা ঘটে।

টঙ্গী (গাজীপুর) : টঙ্গী খাঁ-পাড়া এলাকায় বৃহস্পতিবার ইজিবাইকের ধাক্কায় সুমাইয়া (৩) নামে এক এক শিশুর মৃত্যু হয়েছে।

Related posts

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতার আশঙ্কা, ঘরছাড়া হতে হলো অ্যালেক্সাকে

Suborna Islam

আরও দুদিন বাড়লো গাজায় যুদ্ধবিরতি

Megh Bristy

বাংলাদেশ ব্যাংক আশা করছে ডিসেম্বরে রিজার্ভ ২১ বিলিয়ন ডলারে পৌঁছাবে

Megh Bristy

Leave a Comment