চাকরির খবরবাংলাদেশে

উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর, ও ড্রাফটসম্যান পদে ৪৩১ জন‘সাময়িক উত্তীর্ণ’ হয়েছেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর ও ড্রাফটসম্যান পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। ফলে ৪৩১ জন ‘সাময়িক উত্তীর্ণ’ হয়েছেন। এর মধ্যে উপসহকারী প্রকৌশলী পদে সাময়িক উত্তীর্ণ হয়েছেন ১৪০ জন, এস্টিমেটর পদে ১৭৬ জন ও ড্রাফটসম্যান পদে ১১৫ জন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে পিএসসি এক বিজ্ঞপ্তিতে এ ফল প্রকাশের তথ্য জানায়। সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে ফল দেখতে পাবেন প্রার্থীরা।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ১০ম গ্রেডের উপসহকারী প্রকৌশলী, এস্টিমেটর ও ড্রাফটসম্যানের বেশ কিছু শূন্যপদে নিয়োগের লক্ষ্যে ২০২২ সালের ২৯ নভেম্বর বিজ্ঞপ্তির জারি করা হয়। গত ৩০ মে আবেদনকারী বৈধ প্রার্থীদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মূল আবেদনপত্র পিএসসির ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। এরপর ৪ থেকে ১৭ অক্টোবরের মধ্যে পিএসসির পরিচালকের (ইউনিট-১১) দপ্তরে জমা দিতে হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত কাগজপত্র জমা দেওয়া যাবে।

২০২২ সালের ২৯ নভেম্বর নবম থেকে ১২তম গ্রেডে বিভিন্ন পদে সমন্বিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। ওই বিজ্ঞপ্তির ৬২, ৬৩, ৬৪ ক্রমিক নম্বরে উপসহকারী প্রকৌশলীর একটি, এস্টিমেটরের দুটি ও ড্রাফটসম্যানের দুটি শূন্যপদে আগ্রহী প্রার্থীদের আবেদন চাওয়া হয়।
ফল দেখতে এখানে ক্লিক করুন

 

Related posts

৯ম থেকে ২০তম গ্রেডে ডুয়েটে চাকরির সুযোগ

Rishita Rupa

‘মায়ের নামে দিলে টাকাটা থাকে, কাজে লাগে। সেটা সাশ্রয় হয়।’: প্রধানমন্ত্রী

Megh Bristy

ডিবিপ্রধানের সঙ্গে দেখা করলেন লুবাবা

Samar Khan

Leave a Comment