বিশেষ সংবাদসর্বশেষ

দিনাজপুরের ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহত।

দিনাজপুরের ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে ২০ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল থেকে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত কুকুরের কামড়ে আহত ২০ জন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করেন

ফুলবাড়ী উপজেলা শহরের কাঁটাবাড়ী মহল্লায় কুকুরের কামড়ে আহত সাগর পাল (২৫) বলেন, আমরা বুধবার রাতে ৫ জন মিলে বাড়ির সামনে দাঁড়িয়ে গল্প করছিলাম। হঠাৎ একটি কুকুর আমাদের দিকে তেড়ে আসে। কিছু বুঝে ওঠার আগেই কুকুরটি আমাদের দুইজনকে কামড় দেয়। আজ বৃহস্পতিবার জানতে পারি ওই কুকুরটি ২০ জনকে কামড় দিয়েছে।

কুকুরের কামড়ের আহত আরেক যুবক ইমরান সরকার (২৮) বলেন, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় তাকে কুকুর কামড় দিয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, কুকুর নিধনের কোনো ব্যবস্থা নাই। পাড়া মহল্লায় শত শত কুকুর ঘুরে বেড়াচ্ছে, মানুষকে কামড় দিয়ে আহত করছে। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যেন দ্রুত সময়ের মধ্যে এই পাগল কুকুরটিকে ধরা হয় অথবা মেরে ফেলা হয়।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. মো. রাকিবুল ইসলাম বলেন, গত (২৭ সেপ্টেম্বর) বুধবার থেকে কুকুরের কামড়ের রোগী হাসাপাতালে আসা শুরু করেছে। আজ বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত ২০ জন রোগী হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে পৌর মেয়র আলহাজ্ব মো. মাহমুদ আলম লিটন বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী কুকুর নিধনের কোনো সুযোগ নেই। তবে কুকুরের কামড়ানো রোগীদের সুস্থ্য করতে ভ্যাকসিনের ব্যবস্থা করা হচ্ছে। পাগলা কুকুরটিকে শনাক্ত করে ধরার চেষ্টা চলছে।

 

Related posts

নওগাঁয়, গৃহবধূর প্রাণ গেলো, চলন্ত অটোরিকশা থেকে পড়ে

Asma Akter

ইনস্টাগ্রামের নতুন ‘Polls in Comments’

Samar Khan

এই বছর থেকে জরুরি আধার কার্ডের কাজে লাগবে টাকা

Rubaiya Tasnim

Leave a Comment