তথ্যপ্রযুক্তি

এবার নতুন আরও একটি ইয়ারবাড আনলো বোট।

স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা বোট বেশ জনপ্রিয়। বিশেষ করে বোটের স্মার্টওয়াচ ও ইয়ারবাড। একের পর এক নতুন ইয়ারবাড এবং স্মার্টওয়াচ। এবার নতুন আরও একটি ইয়ারবাড আনলো বোট। যেটা এক চার্জে ৬০ ঘণ্টা চলবে একটানা।

নতুন বোট ইয়ারবাডের নাম ইয়ারপডস ফ্লেক্স ৪৫৪ এএনসি। ইন-ইয়ার ডিজাইন এবং ইন-ইয়ার ডিটেকশন সাপোর্ট করছে ইয়ারবাডটি। এতে রয়েছে ১০এমএম ড্রাইভার্স ও হাই-কোয়ালিটি এবং ক্লিয়ার অডিওর জন্য বোটের সিগনেচার সাউন্ড।

ইয়ারবাডটি ৩২ডিবি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট করবে। চারটি মাইক্রোফোন রয়েছে, যাতে কলিংয়ের সময় ব্যাকগ্রাউন্ডের নয়েজ এড়াতে এআই ইএনএক্স প্রযুক্তি দেওয়া হয়েছে।

ইয়ারবাডের অ্যাম্বিয়েন্ট মোডের কারণে ব্যাকগ্রাউন্ড সাউন্ড তার ফ্লোতেই চলবে। ফলে, এই ইয়ারবাড থেকে আপনার প্রিয় গান শোনার সময়ও সারা দুনিয়ার সঙ্গে যোগাযোগও রাখতে সক্ষম হবেন আপনি। অ্যাডাপ্টিভ ইকিউ সাপোর্ট করছে ইয়ারবাডটি। আপনার প্রয়োজনীয়তা অনুযায়ী মিউজিক কাস্টমাইজ করে নিতে পারবেন।

সংস্থার দাবি, এক চার্জে এই ইয়ারবাডটি ৬০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। আবার অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন অন করে রাখলে ৪৫ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যায় ইয়ারবাড থেকে। ফাস্ট চার্জিং সাপোর্ট করছে এই ইয়ারবাড। মাত্র ১০ মিনিটের চার্জেই আপনি ২৪০ মিনিট পর্যন্ত ব্যাকআপ পেয়ে যাবেন।

এই ইয়ারবাডে বিস্ট মোড রয়েছে ৬০ এমএস লো ল্যাটেন্সির জন্য। এতে আরও দেওয়া হয়েছে একটি স্পিকথ্রু ফিচার, যার মাধ্যমে আপনি ইয়ারবাডটি পরে মাত্র তিনবার ট্যাপ করেই কথা বলতে পারবেন। আবার যখন কারও সঙ্গে কথা বলবেন তখন আশপাশের আওয়াজ কমিয়ে দেবে ইয়ারবাডটি।

 

 

Related posts

বিনামূল্যে ২০ লাখ মানুষকে এআই প্রযুক্তির প্রশিক্ষণ দেবে আমাজন

Mehedi Hasan

নতুন স্মার্টফোন এল শক্তিশালী ব্যাটারিসহ

Rubaiya Tasnim

শিশুর কান্নার আওয়াজ শুনেই কারণ বলে দেবে অ্যাপ

Suborna Islam

Leave a Comment