সর্বশেষ

নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুর থেকে দুই বোনের লাশ উদ্ধার

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের আট ঘণ্টা পর বাড়ির পাশের একটি পুকুরে চাচাতো দুই বোনের লাশ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকা থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করেন স্থানীয় লোকজন।

মারা যাওয়া দুই শিশু হলো মিম (৯) ও ঝুমা (৯)। মিম হতেয়া পশ্চিমপাড়া এলাকার কামরুল হাসানের এবং ঝুমা আক্তার একই এলাকার বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিম ও ঝুমা গতকাল দুপুরের খাবার খেয়ে খেলতে বের হয়। এর কয়েক ঘণ্টা পর ওই দুই শিশুকে খুঁজে না পাওয়ায় পরিবারের লোকজন শঙ্কিত হয়ে পড়েন। সম্ভাব্য স্থানে তাদের খোঁজাখুঁজি শুরু হয়। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তর পাশে পুকুরে জাল দিয়ে খোঁজাখুঁজির পর লাশ দুটি পাওয়া যায়।

শনিবার সন্ধ্যার পর শিশু মিম ও ঝুমার নিখোঁজের খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এর আগে ৮ সেপ্টেম্বর উপজেলার দাড়িয়াপুর গ্রামে ৯ বছরের এক শিশুকে অপহরণের পর গলা কেটে ও এক চোখ ওপরে ফেলে নির্মমভাবে হত্যা করা হয়। ফলে পুনরায় একই বয়সের দুই শিশু নিখোঁজের খবরটি উপজেলাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি করে।

হতেয়া-রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হুমায়ুন খান প্রথম আলোকে বলেন, নিখোঁজের ঘটনা জানতে পেরে এলাকায় মাইকিং করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করা হয়। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম গতকাল রাতে বলেন, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে রাতে জানতে পারেন, তারা পুকুরে ডুবে মারা গেছে।

Related posts

‘মায়ের নামে দিলে টাকাটা থাকে, কাজে লাগে। সেটা সাশ্রয় হয়।’: প্রধানমন্ত্রী

Megh Bristy

নিখোঁজ বিড়ালের সন্ধান দিল কুকুর

Rubaiya Tasnim

এবার হজে থাকছে না কোন বিধিনিষেধ

Suborna Islam

Leave a Comment