বিনোদন

চমকে দিলেন অভিনেতা সোহম, অজগর হাতে নিয়ে

টালিউড অভিনেতা সোহমের কাণ্ড দেখে সবাই চমকে গেলেন। অজগর সাপ ধরতে ভয় পেয়েছিলেন অভিনেতা বিশ্বনাথ। তা ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে জানিয়ে ছিলেন। তবে একেবারেই ভয় পেলেন না ভয়ঢরহীন অভিনেতা সোহম!

হাতের সামনে বিরাট এক অজগর দেখতে পেয়ে সোজা হাতে নিয়ে ফেললেন। সঙ্গে সঙ্গে এর ছবিও তোলা হয়েছে। আর সেই ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করে সোহম লিখেন, আজ সকালের প্রধান আকর্ষণ। হ্য়াঁ, এসব কাণ্ড ঘটেছে দেবের প্রধান সিনেমার শুটিং স্পটেই। যে হোটেলে দেব, সোহমরা রয়েছেন, সেখানেই বৃহস্পতিবার সকাল সকাল হাজির ১৫ ফুট লম্বা এক অজগর।

ভারতের উত্তরবঙ্গের মূর্তি নদীর ধারে তুমুল ব্যস্ততায় চলছে দেবের ‘প্রধান’ সিনেমার শুটিং। আর সে শুটিং স্পটের পাশে হোটেলে বৃহস্পতিবার সকাল সকাল হাজির হয়েছে বিরাট অজগর। সেই ভয়ংকর অভিজ্ঞতার ভিডিও সকাল সকাল শেয়ার করলেন অভিনেতা বিশ্বনাথ।

ভিডিও শেয়ার করে বিশ্বনাথ লেখেন, এ অভিজ্ঞতা মারাত্মক। সামনে থেকে যে এনাকে দেখতে পাব তা কোনো দিনই আশা করিনি। যারা সাপটি উদ্ধার করেছেন, তারা আমাকে এর সঙ্গে ছবি তুলতে বলছিল। সোহম আবার গলায় জড়িয়ে ছবি তোলার অনুরোধ করছিল। আমি তো ভয়ে একেবারে কাঁটা। ওসব আমার দ্বারা হবে না। তাই দূরে থেকেই দেখলাম। আর ধন্যবাদ জানালাম দর্শন দেওয়ার জন্য।

দিন কয়েক আগেই পুলিশের পোশাকে চমক দিয়েছেন দেব। এ ছবিতে তার চরিত্রের নামও প্রকাশ্যে এসেছে- ‘দীপক প্রধান’। দেব যে এখানে পেশিবহুল দাপুটে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন, তা বেশ বোঝা গেল।

‘প্রধান’সিনেমার জন্য প্রস্তুতি অবশ্য অনেক আগে থেকেই নেওয়া শুরু করেছিলেন তারকা সাংসদ। ব্যাপক শরীরচর্চা করতে হয়েছে তাকে। সোহম চক্রবর্তীও পুরো ১ মাস জিমে নিয়ম করে ঘাম ঝরিয়েছেন।

Related posts

‘নগদে কট’ খেলেন শাকিলা!

Samar Khan

কুইন অব বাংলাদেশ তাসনুবা রাইসা রাকা জামান

Rishita Rupa

যে মেলায় পাওয়া যায় জীবনসঙ্গী

Samar Khan

Leave a Comment