চলচ্চিত্রবিনোদন

ক্যামেরার পিছনে ‘সাহসী’ অমিশা পটেল!

সানি দেওল ও অমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’গত ১১ অগস্ট মুক্তি পেয়েছে। এই ছবির সাফল্যে এখন আলোচনার কেন্দ্রে অভিনেত্রী অমিশা পটেল।

২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ছবি ‘গদর’। ২২ বছর পরে গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি। প্রথম সপ্তাহান্তেই বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি পেরিয়ে গিয়েছিল অনিল শর্মা পরিচালিত ‘গদর ২’। সপ্তাহ দু’য়েকের মধ্যে ৪০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে ছবিটি। বক্স অফিস ব্যবসার নিরিখে শাহরুখ খানের ‘পাঠান’, আমির খানের ‘দঙ্গল’ ও সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’-কেও গোল দিয়েছে ‘গদর ২’। ছবির সাফল্যে আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন অমিশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিশা বলেন, ‘‘আমার মনে হয়, মানুষ হিসাবে ব্যক্তিগত কিছু পছন্দ-অপছন্দ থাকা ভুল নয়। আমি ক্যামেরার সামনে চুম্বন দৃশ্যে বা যে কোনও অন্তরঙ্গ দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করতে পারব না। তাই আমি সেই রাস্তাতেই হাঁটতে চাই না। আমি পর্দায় ভীষণ সাহসী পোশাকও পরতে চাই না।’’ তবে নতুন প্রজন্মের যে অভিনেত্রীরা এমন দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করতে পারেন, তাঁদের সঙ্গে কোনও বিরোধ নেই তাঁর— তা-ও খোলসা করেছেন অমিশা।

অমিশা জানান, ছবিতে অন্তরঙ্গ দৃশ্যের ক্ষেত্রে সহকর্মী সালমান খান ও সানি দেওলের পদাঙ্কই অনুসরণ করতে চান তিনি। পরিবারের সঙ্গে বসে দেখা যায়, এমন ছবিতে কাজ করার শপথ নিয়ে পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয় করা থেকে বরাবর বিরত থেকেছেন সালমান খান। একই পথে হেঁটেছেন সানি দেওলও। এ বার সেই তালিকায় নাম লেখালেন অমিশাও।

Related posts

কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়

Samar Khan

শাহরুখ খান রোমান্টিক সিনেমায় আর অভিনয় করবেন না

Samar Khan

আলিয়া ভাটকে টাকার লোভ দেখিয়ে যা করতেন মহেশ ভাট

Samar Khan

Leave a Comment