বিশেষ সংবাদ

রিলের নেশায় স্টিয়ারিং ছেড়ে চলন্ত গাড়ির ছাদে চালক 

রাস্তা দিয়ে চলছে সাদা রঙের চার চাকার গাড়ি। কিন্তু গাড়ির চালকের আসন ফাঁকা! স্টিয়ারি ছেড়ে চালক উঠে পড়েছেন গাড়ির ছাদে। পাশে রয়েছে আরেক সওয়ারিও। দিব্যি চলন্ত গাড়ির ছাদে চলছে দুই যুবকের নানা কেরামতির স্টান্ট। সম্প্রতি এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যা দেখে স্তম্ভিত নেটপাড়া।

রিলের নেশায় মানুষ কত কিছুই না করে! কখনও বাইকে যুবকের স্টান্ট। আবার কখনও প্রেমিকাকে সামনে বসিয়ে বাইকে যাওয়ার কেরামতি। রিলস করার নেশায় মানুষের যে জীবনের ঝুঁকি নিতেও এতটুকু হাত কাঁপে না- তাই প্রমাণ হয়েছে বারবার। এবার দেখা মিলল চার চাকার গাড়িতে চালক সহ এক ব্যক্তির বিপজ্জনক স্টান্টের দৃশ্য। যেখানে চলন্ত গাড়িতে চালক নিজেই স্টিয়ারিং ছেড়ে উঠে পড়েন গাড়ির ছাদে। এমনই এক অবিশ্বাস্য ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নজর এড়ায়নি পুলিশেরও।

ঘটনাটি ঘটেছে নয়ডার একটি রাস্তায়। সেখানেই দুই যুবককে স্টান্টের নেশায় মত্ত থাকতে দেখা যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি চার চাকা গাড়িতে করে দুই ব্যক্তি আসছিলেন। হঠাৎ গাড়ির ভিতর থেকে বেরিয়ে আসেন তারা। তবে গাড়ি থামিয়ে নয়, রীতি মতো চলন্ত গাড়িতে দু’জনই দরজা ধরে দাঁড়িয়ে ঝুলতে থাকে। তাদের মধ্যে একজন প্রথমে গাড়ির ছাদে বসে পড়েন, কিছুক্ষণ পর চালকও যোগ দেন। ভিডিওটি নয়ডা পুলিশকে ট্যাগ করে পোস্ট করা হয়।

যা নজর এড়ায়নি পুলিশেরও। দ্রুত বিষয়টি নিয়ে তৎপর হয় নয়ডা ট্র্যাফিক পুলিশ। এ ঘটনায় পুলিশ ওই গাড়ির চালককে ২৩ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে।

সংশ্লিষ্ট ভিডিওটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচনা শুরু হয়েছে। নিন্দায় সরব হয়েছেন অসংখ্য মানুষ। টুইটারে শেয়ার হওয়া ভিডিওতে পুলিশকে ট্যাগ করার পরই নড়েচড়ে বসেন পুলিশকর্তারা। ব্যবস্থা নেওয়া হয় অভিযুক্তের বিরুদ্ধে।

সূত্র: ভারতীয় গণমাধ্যম

Related posts

তবে কি ধারাভাষ্যকার হয়ে ফিরবেন তামিম!

Samar Khan

Zomatoতে পৃথিবীর সাইজের নুডুলস অর্ডার

Rubaiya Tasnim

মেট্রোরেলের শাড়ি আটকে প্রাণ হারালেন এক নারী

Samar Khan

Leave a Comment