চলচ্চিত্রবিনোদন

বিয়ে করলেন অপু বিশ্বাস! ফেসবুকে লিখলেন ‘গট ম্যারেড’

নায়ক শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সংসার ভাঙনের পর সম্প্রতি যুক্তরাষ্ট্রে একসঙ্গে ঘুরতে দেখা গেছে তাদের। ফলে নতুন করে আলোচনা শুরু হয় তাদের নিয়ে। ভক্ত ও শুকাঙ্খিরা ভেবেছিলেন হয়তো আবার জোড়া লাগছে তাদের সংসার।

অপু ও শাকিবের যুক্তরাষ্ট্র ঘুরে আশা নিয়ে রেশ কাটতে না কাটতে এবার নতুন করে আলোচনার তৈরি হলো। রবিবার (১৩ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসুবকে একটি পোস্ট করেন এই নায়িকা।

ফেসবুক প্রোফাইলে সিঙ্গেল স্ট্যাটাস বদলে অপু বিশ্বাস লেখেন ‘গট ম্যারেড’। তার এই পোস্ট দেখে ভক্তদের মনে জল্পনা শুরু হয় তাহলে এবার কি সত্যি সত্যি দ্বিতীয় বিবাহবন্ধনে আবদ্ধ হলেন এই নায়িকা! আবার কেউ কেউ মনে করেন হয়তো নায়িকার ফেসবুক আইডি হ্যাক হয়েছে! এ ছাড়া, বিয়ের শুভেচ্ছাও জানাতে থাকেন অনেকে।

ফেসবুকে দেওয়া পোস্টের বিষয়ে অপু গণমাধ্যমকে জানান, তার ফেসবুক আইডি হ্যাক হয়নি। তিনি নিজেই এই অঘটন ঘটিয়েছেন! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। পরে দ্রুতই সরিয়ে নিয়েছেন পোস্টটি। এর জন্য এই নায়িকা সবার প্রতি দুঃখিত প্রকাশ করেন।

এর আগে ২০২২ সালের অক্টোবরে অপু বিশ্বাসের ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করার ঘটনায় এই নায়িকার বিয়ের জল্পনা ওঠে। সেই ছবিতে অভিনেত্রীর সিঁথিতে সিঁদুর দেখা যায়। অবশ্য পরে আরেকটি পোস্টের মাধ্যমে অপু জানান যে তিনি বিয়ে করেননি।

২০০৮ সালের ১৮ এপ্রিলে গোপনে শাকিব খানের সঙ্গে ঘর বাঁধেন অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল আড়াই বছরের সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন এই নায়িকা। আর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের ঘটে এই তারকা জুটির।

Related posts

আমার জীবনে নতুন কিছু উইন্ডো খুলতে যাচ্ছে: শাকিব খান

Suborna Islam

আলোচনার মাঝেই তাপসের সিনেমার লুক প্রকাশ করলেন বুবলী

Suborna Islam

তাপসীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখ!

Megh Bristy

Leave a Comment