বলিউডবিনোদন

শাহরুখের ‘জওয়ান’ সিনেমার দৃশ্য ফাঁস, তদন্ত শুরু পুলিশের

চলতি বছরের জানুয়ারিতে বলিউডে রাজসিক প্রত্যাবর্তন হয়েছে শাহরুখ খানের। দীর্ঘ চার বছর পর মুক্তি পাওয়া তাঁর সিনেমা ‘পাঠান’ এক হাজার কোটি রুপির বেশি ব্যবসা করেছে। ‘পাঠান’-এর ধারেকাছে চলতি বছরের আর কোনো হিন্দি সিনেমা ব্যবসা করতে পারেনি।

আগামী মাসে মুক্তির অপেক্ষায় থাকা শাহরুখ অভিনীত নতুন সিনেমা ‘জওয়ান’ও বক্স অফিসে বাজিমাত করবে, ধারণা বিশ্লেষকদের। তবে মুক্তির আগে বড় দুঃসংবাদ—ছবিটির একটি ক্লিপ অনলাইনে ফাঁস হয়েছে। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্তর্জালে ‘জওয়ান’ সিনেমার ক্লিপ ফাঁস হওয়া নিয়ে ১০ আগস্ট মুম্বাইয়ের সান্তা ক্রুজ থানায় অভিযোগ করেছে ছবিটির প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।
ছবির শুটিংয়ের সময় মুঠোফোন ব্যবহার নিষিদ্ধ করা হয়েছিল। কেউ যেন গোপনেও কিছু রেকর্ড না করে, সেদিকেও বিশেষ নজর ছিল।

‘জওয়ান’–এর ঝলকে শাহরুখ খান
‘জওয়ান’–এর ঝলকে শাহরুখ খানছবি : ভিডিও থেকে নেওয়া

তারপরও কীভাবে এমন ঘটনা ঘটল, সেটা এখনো জানা যায়নি। প্রযোজনা সংস্থার তরফ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছে, কেউ বা কারা ছবিটি যাতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়, সে জন্যই ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিয়েছে।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে এর মধ্যেই পাঁচটি টুইটার অ্যাকাউন্ট খুঁজে বের করা হয়েছে, যেখান থেকে এই ক্লিপ শেয়ার করা হয়েছে। যাঁরা ক্লিপটি শেয়ার করেছেন, তাঁদের আইনি নোটিশও পাঠানো হয়েছে।

এ ছাড়া প্রযোজনা সংস্থা বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টেও অভিযোগ করেছে। আদালত ক্লিপগুলো মুছে দিতে টুইটারকে নির্দেশ দিয়েছে। জানা গেছে, আদালতের আদেশ পাওয়ার পরই টুইটারের পক্ষ থেকে ক্লিপগুলো সরিয়ে দেওয়া হয়েছে।
শাহরুখ, নয়নতারা, বিজয় সেতুপতি অভিনীত ‘জওয়ান’ আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

Related posts

মধ্যরাতে ভক্তদের দেখা দিলেন শাহরুখ

Samar Khan

বিশ্বজুড়ে নারী দিবস যথাযথ গুরুত্বের সঙ্গে পালিত হচ্ছে

Asma Akter

আজ বলিউড ‘কিং’ শাহরুক খানের এর জন্মদিন

Samar Khan

Leave a Comment