বিনোদন

ছেলের জন্মদিন উদ্‌যাপনে কত খরচ করলেন পরীমনি

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনির ‘নাড়ি কাটা ধন’ শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন বলে কথা। আয়োজনের কোনো কমতি রাখেননি তিনি, ঢাকার এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে রাজ্যের জন্মদিন উদ্‌যাপন করছেন এই অভিনেত্রী।

রাত সাড়ে ৯টায় ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরীমনি। রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমনির আত্মীয়স্বজনও হাজির হয়েছেন এই আয়োজনে।

এই আয়োজনে কত খরচ করেছেন পরীমনি?—এমন প্রশ্নের জবাবে পরীমনি আজ বৃহস্পতিবার প্রথম আলোকে জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। তাঁর ভাষ্যে, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে। রাজ্যকে নিয়ে পরী

রাজ্যকে নিয়ে পরীসংগৃহীত

‘স্বপ্নজাল’ সিনেমার এই অভিনেত্রী বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।’

সন্তানের জন্মদিনের এই পুরো আয়োজনের প্রস্তুতিতে পরীমনিকে একাই দেখা গেছে। এত দিন ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতিতে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। তাই রাজ্যের জন্মদিনে বাবা রাজ উপস্থিত হচ্ছেন কি না, তা নিয়ে তাঁদের ভক্ত-দর্শকের মধ্যেও বেশ কৌতূহল আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনা হচ্ছে।
গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন। জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা। গতকাল বুধবার ঢাকায় ফিরেছেন।

রাজ্যকে নিয়ে পরী
রাজ্যকে নিয়ে পরীফাইল ছবি

কলকাতায় থাকা অবস্থায় কয়েক দিন আগে রাজের মুঠোফোনটি হারিয়ে যায়। তখন থেকেই ফোন বন্ধ। তবে তাঁর ঘনিষ্ঠ কয়েকজন জানিয়েছেন, রাজ এখন ঢাকায়। বুধবার রাতে পরীমনির বাসায় গিয়েছিলেন। সন্তানের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে এসেছেন।
শোনা যাচ্ছে, রাজ্যের জন্মদিনের অনুষ্ঠানে তাঁর বাবা রাজ অংশ নেবেন। এ ব্যাপারে পরীমনি বলেন, ‘সেটি তার বিষয়। যদি সে আসে, আমি কোনো কথা বলব না তার সঙ্গে। সে তার মতো আসবে, তার মতো চলে যাবে। তবে আমি চাই না সে আসুক।’

Related posts

স্ত্রীর সঙ্গে বি’চ্ছেদ পর আনন্দে ২০ লিটার দুধ দিয়ে গোসল

Mehedi Hasan

জয় চৌধুরীকে আজীবনের জন্য বয়কটের ঘোষণা

Mehedi Hasan

প্রেমের কথা অস্বীকার করলেন দীঘি

Suborna Islam

Leave a Comment