বিনোদন

তিশা : ডিরেকশন আমার দ্বারা সম্ভব না

তিশা :ডিরেকশন
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা বলেছেন, ডিরেকশন তার দ্বারা সম্ভব নয়। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন অভিনেত্রী।

অভিনেত্রী বলেন, ‘মিনিস্ট্রি অব লাভ’-এর মূল চিন্তা আমার না। মূলত ফারুকী অনেক দিন থেকে বলছিলেন একটি প্রেমের গল্প বানাবেন। তখন আমি তাকে বলি একটি কেন, বেশ কিছু প্রেমের গল্প বানালে একটা চেঞ্জ আসবে।

 
তাই চরকির উদ্যেগে এই প্রথম ১২টা প্রেমের গল্প নিয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে ‘মিস্ট্রি অব লাভ’-এর ১২ জন নির্মাতা শপথ গ্রহণ করেছেন। আশা করছি ১২টি দারুণ প্রেমের গল্প দেখতে পাব।
 
‘মিনিস্ট্রি অব লাভ’ মূলত বারোজন ইয়াং ডিরেক্টরের প্রোডাকশন হবে।
 
দর্শকদের উদ্দেশে তিশা বলেন, আমরা সব সময় অ্যাকশন-থ্রিলার দেখে থাকি। এবার সেই ভায়োলেন্সের বাইরে কিছু দেখতে পাব।
 
এ সময় নির্মাতা ফারুকীকে নিয়ে তিশা বলেন, আমি সব সময় তাকে (স্বামী ফারুকী) সাপোর্ট করি, ইন্সপায়ার করি, তার ভুলগুলো ধরিয়ে দেয়ার চেষ্টা করি। এবং ফারুকী যদি ভেঙে পড়ে তাকে কাঁধ দিয়ে আবার কাজে ফেরানোর চেষ্টা করাই।
 
১৯৯৮ সালে ‘সাত প্রহরের কাব্য’ নাটক দিয়ে তিশার টেলিভিশন পর্দায় অভিষেক হয়। নাটকটি রচনা করেন অনন্ত হীরা এবং পরিচালনা করেন আহসান হাবীব।
 
তিশার উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে  থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, রানওয়ে, বাহাত্তর ঘণ্টা, ডুব, টেলিভিশন, শনিবার বিকেল, ফাগুন হাওয়ায় প্রভৃতি।

Related posts

রাশমিকার সেই ভিডিও নিয়ে মুখ খুললেন আসল ভিডিওর তরুণী

Samar Khan

হাসপাতালে এখনই ভর্তি হতে হবে, পরীমনিকে চিকিৎসকের পরামর্শ

Suborna Islam

নিজ ফ্ল্যাটে মালায়লাম অভিনেত্রীর আত্মহত্যা

Samar Khan

Leave a Comment