ঢাকা

ছেলেসন্তান হওয়ার খবরে চাঁদা না পেয়ে হামলা,গ্রেপ্তার ১০ হিজড়া

ছেলেসন্তান হওয়ার খবরে ওই পরিবারের কাছে চাঁদা না পেয়ে হিজড়ারা ভাঙচুর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুর থানার মোহাম্মদিয়া হোমস লিমিটেডের একটি বাসায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ১০ হিজড়াকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া হিজড়ারা হলেন জুলি (৩০), তাহমিনা (২৫), রিয়া (৩৫), মনি (১৯), নয়ন (৩৬), বাবু (২০), পাহাড়ী (৫৪), জ্যোতি (২৫), সুমি (৩৫) ও সাগরিকা (৩৫)।

আজ বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুল হক ভূঁইয়া প্রথম আলোকে বলেন, আজ সকালে ভুক্তভোগী মাসুদুরু রহমান হিজড়াদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় চাঁদাবাজি ও ভাঙচুরের মামলা করেন। সেই মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় জড়িত অন্য হিজড়াদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ সূত্র জানায়, ভুক্তভোগী মাসুদুর রহমান একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক। তিনি মোহাম্মদিয়া হোমস লিমিটেডের একটি বাসায় ভাড়া থাকেন। পাঁচ মাস আগে তাঁদের একটি পুত্রসন্তান হয়। এর পর থেকে প্রায়ই হিজড়ারা ওই ভবনে গিয়ে ১০ হাজার টাকা চাঁদা চাইতেন। কিন্তু নিরাপত্তাকর্মীরা ওই বাসায় ঢুকতে দিতেন না। আজ বেলা ১১টার দিকে জুলি, রিয়াসহ ১৫-২০ জন হিজড়া বাসার নিচে এসে আগের দাবি করা টাকা দেওয়ার জন্য চাপ দেন। এ সময় তাঁদের চলে যেতে বললে তাঁরা বাসার নিরাপত্তাকর্মী জাহিদ ও শহিদুলের ওপর হামলা চালান। পরে বাসার ভেতরে ঢুকে তাঁরা ১০ হাজার টাকা দাবি করেন ও ভাঙচুর চালান। হিজড়ারা মাসুদুরের ওপরও হামলা চালান। ঘটনাটি মোহাম্মদপুর থানায় জানালে পুলিশ গিয়ে ১০ হিজড়াকে ধরে থানায় নিয়ে আসে। এ সময় অন্য হিজড়ারা পালিয়ে যান।

Related posts

দুই হাতে ভর দিয়ে সিঁড়িতে বসে নূর ডাকেন মোহাম্মদপুর, ডেমরা, স্বপ্ন দেখেন বাসমালিক হওয়ার

Rishita Rupa

সংসদে মসজিদের ইমাম মুয়াজ্জিন ও খতিবদের বেতন ভাতার দাবি

Megh Bristy

ডাবল ডেকার বাস চলবে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে , ভাড়া ৩৫ টাকা

Asma Akter

Leave a Comment