বিনোদন

পরী মনির ছেলের নতুন নাম, জল্পনা ছড়ায়

শাহিম মুহাম্মদ পদ্মা,পরীমনি
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। বর্তমানে তার সব ব্যস্ততা ছেলেকে ঘিরে। আগামী ১০ আগস্ট তার সন্তান এক বছর পূর্ণ করতে যাচ্ছে। সন্তানের প্রথম জন্মদিনকে ঘিরে পরীমনির উত্তেজনার শেষ নেই। ইতোমধ্যে তিনি বিভিন্ন পরিকল্পনা ও বাস্তবায়ন শুরু করেছেন।

তবে জন্মদিনের আগেই ছেলের নাম বদলে ফেলেন অভিনেত্রী। শাহিম মুহম্মদ রাজ্যের নাম পরিবর্তন করে রাখেন ‘শাহিম মুহাম্মদ পদ্মা’। পরীমনি জানান, এখন থেকে এই নাম চূড়ান্ত। যদিও পরীমনি নাম পরিবর্তনের কারণ উল্লেখ করেননি, তবুও নেটিজেনরা কেন তার জন্মদিনের কয়েকদিন আগে তার নাম পরিবর্তন করেছেন তা বুঝতে বাকি রয়েছে।

অনেক দিন ধরেই রাজপরিবার ভালো যাচ্ছে না। কিছুদিন আগে এই অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি আর একসঙ্গে থাকবেন না। তাই নিজের পরিচয়েই ছেলেকে বড় করতে চান তিনি। ফলস্বরূপ পরী রাজ্যের নাম পরিবর্তন করে ‘পদ্ম’ রাখেন যা রাজের সঙ্গে যুক্ত ছিল। যদিও পরী আগে থেকেই আদর করে তার সন্তানকে পদ্মফুল বলে ডাকতেন। কিন্তু আজ স্পষ্ট যে ছেলের নাম আর শাহীম মুহাম্মদ রাজ্য নয়। ছেলেকে নিজের নাম দিয়ে বড় করতে চান তিনি।

সম্প্রতি পরীমনি তার ছেলেকে নিয়ে ফেসবুকে লিখেছেন, আমি জানি, তুমি আমার শক্ত ছেলে। মায়ের সব বিশ্বাস জুড়ে থাক। আর আমাকে মা বলে ডাকো। আমি তোমার মা, আমি তোমার বাবা।

Related posts

অভিনেত্রী ফারিণের ভিডিও ভাইরাল

admin

যে ছবি বদলে দিয়েছে মৌনির ক্যারিয়ার

Suborna Islam

মালাইকাকে দেখে রাতের ঘুম ভালো হবে ফারিয়ার

Suborna Islam

Leave a Comment