চাকরির খবর

পররাষ্ট্র মন্ত্রণালয়ে যাঁরা সহকারী সাইফার কর্মকর্তা পদে মনোনয়ন পেলেন

পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সাইফার কর্মকর্তা পদে মনোনয়ন পেলেন যাঁরা
পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সাইফার কর্মকর্তা বা সহকারী কনস্যুলার কর্মকর্তা (১০ম গ্রেড) পদে নিয়োগ পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সরকারি কর্ম কমিশনের (পিএসসি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগ পরীক্ষার ভিত্তিতে বিদ্যমান বিধিবিধান অনুসরণ করে ২১ প্রার্থীকে সাময়িকভাবে মনোনয়ন প্রদান করা হয়েছে। যাঁরা মনোনয়ন পেয়েছেন, তাঁদের রেজিস্ট্রেশন নম্বর হলো ৬০০০৫৮, ০০০৩৫৮, ০০১১০৫, ৬০০০২০, ৬০০০৯৩, ৬০০০৫৫, ০০৩৫২৪, ৭০০০২৪, ০০১৬৯৫, ০০১৯৩০, ৬০০০৮৩, ০০০০২০, ০০১০৫৩, ৪০০০০৩, ৮০০০০৯, ০০২৩৯৮, ০০২২৫৭, ০০৪২০৬, ০০০৩০৫, ০০৪৪৫৭, ০০১০৪৪ = ২১ জন।প্রার্থীর আবেদনপত্রের সঙ্গে প্রদত্ত সব তথ্য, ডকুমেন্টস, সনদ ইত্যাদি বিজ্ঞাপনের শর্ত এবং আবেদনপত্রে প্রদত্ত অঙ্গীকারনামার ভিত্তিতে কর্ম কমিশন প্রার্থীদের এই শর্তে সাময়িকভাবে সুপারিশ করেছে যে নিয়োগের আগে নিয়োগকারী কর্তৃপক্ষ যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রার্থীদের সব সনদ, ডকুমেন্টস ও কাগজপত্রের সত্যতা যাচাই করে নিশ্চিত হয়ে চূড়ান্ত নিয়োগ দেবে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন কর্তৃক সাময়িকভাবে সুপারিশ করা প্রার্থীদের পরবর্তীকালে কোনো যোগ্যতার বা কাগজপত্রের ঘাটতি ধরা পড়লে, দুর্নীতি, সনদ জালিয়াতির প্রমাণ পাওয়া গেলে, অসত্য তথ্য প্রদান করলে বা কোনো উল্লেখযোগ্য ত্রুটি পাওয়া গেলে প্রার্থীর সাময়িক সুপারিশ বাতিল বলে গণ্য হবে। এ ছাড়া ক্ষেত্রবিশেষে প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা হবে।

Related posts

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৯০,০০০

Rishita Rupa

এসিআই মটরস লিমিটেডে ‘অ্যাসিস্ট্যান্ট/ডেপুটি ম্যানেজার’ পদে নিয়োগ

Asma Akter

বিআরটিসিতে, নেবে ৯ পদে ১৫ জন

Rishita Rupa

Leave a Comment