বাংলাদেশে

ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে যুবতীর অনশন

বিয়ের দাবিতে ভোলার দৌলতখানে প্রেমিক জহুরুল ইসলাম (১৮) নামের এক যুবকের ঘরে অনশন শুরু করেছে সুদূর দিনাজপুর থেকে আসা এক যুবতী।

বুধবার (৯ আগস্ট) উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নয়া বাড়িতে তিনি এ অনশন শুরু করেন তিনি

এদিকে, প্রেমিকার উপস্থিত টের পেয়ে জহুরুল ইসলাম নামে ওই যুবক গা ঢাকা দিয়েছেন। জহুরুল ইসলাম ৬নং ওয়ার্ডের নাসির উদ্দিনের ছেলে। সংবাদ পেয়ে দৌলতখান থানার পুলিশ পরিদর্শক মো. এরশাদুল হক ভূইয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী প্রেমিকা জানায়, এক বছর আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার ঢাকার গাজীপুর ভাড়াটিয়া বাসায় যুবক জহুরুল ইসলাম প্রায় যেতেন। বিয়ের আশ্বাসে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। এক মাস আগে জহুরুল ইসলাম তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরে নিরুপায় হয়ে ওই যুবতী আজ সকালে সুদূর দিনাজপুর থেকে ভোলায় এসে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন।

এ ব্যাপারে অভিযুক্ত জহুরুল ইসলামের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি মোবাইল ফোন কেটে দেন। তবে তার মা জানায়, তার ছেলে বরিশালে চিকিৎসারত আছে।

দৌলতখান থানার ওসি সত্য রঞ্জন খাসকেল জানায়, পুলিশ ঘটনাস্থল গিয়ে ভিকটিমকে থানায় এনেছেন। ভিকটিমের স্বজনদের জানানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Related posts

বাড়ির সামনে গৃহকর্মীর লাশ, ভাঙচুর ও গাড়িতে আগুন বিক্ষুব্দ এলাকাবাসীর

Suborna Islam

রেললাইন কেটে ফেলেছে দুর্বৃত্তরা, ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত

Suborna Islam

ডেঙ্গুতে আরও ১১জন নিহত , হাসপাতালে নতুন ভর্তি ২৯৪৪

Rubaiya Tasnim

Leave a Comment