সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে জুয়ার আসর থেকে দৌঁড়ে পালাতে গিয়ে মৃত্যু 

ঠাকুরগাঁওয়ে জুয়ার আসর থেকে দৌঁড়ে পালাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে পারভেজ (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পরে এক ফসলের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সদর উপজেলার আখানগর ইউনিয়নের ফেলানপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভেজ ওই ইউনিয়নের মহেশপুর গ্রামের তজু চৌধুরীর ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকায় জুয়া খেলা চালাচ্ছিল জুয়াড়িরা। সোমবার রাতে প্রতিদিনের মতো জুয়ার আড্ডা বসে। এসময় কেউ টর্চ লাইট জ্বালিয়ে তাদের ধাওয়া দিলে জুয়ার আসরে থাকা সবাই দৌঁড়ে পালিয়ে গেলেও পারভেজ উল্টে পরে মারা যায়।

মঙ্গলবার সকালে স্থানীয়রা তাকে ফসলের মাঠে মৃত অবস্থায় পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে রুহিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে তার পরিবার বলছে তার হার্টের সমস্যা ছিল।

তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হার্টের কারণে তার মৃত্যু হতে পারে। এ বিষয়ে তদন্ত চলছে।  ময়নাতদন্তের  রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Related posts

রেললাইনে দাঁড়িয়ে তরুণ–তরুণীর ঝগড়া, অতঃপর ট্রেনে কাটা পড়ে তরুণের মৃত্যু

Suborna Islam

কবে আপনার ফোনটি তৈরি হয়েছিল? জানার সহজ কৌশল

Rubaiya Tasnim

কেনিয়ায় মানুষের মল ব্যবহার করে জ্বালানি

Megh Bristy

Leave a Comment