লাইফ স্টাইল

নারীরা যেভাবে পুরুষদের পাগল করে

নারীদের প্রায়শই ছলনাময়ী বলেন থাকেন পুরুষরা। যদিও এই বিশেষণ নিয়ে নারীদেরও আপত্তির শেষ নেই। নারীরা নাকি ৬৪টি ছলাকলার অধিকারিনী। প্রায়ই বির্তকের জন্ম দেয় এই প্রবাদটি। সত্যিই কি নারীরা ছলনার ফাঁদে আটকে ফেলেন পুরুষদের। জেনে নিন, নারীদের পাঁচটি ছলনা সম্পর্কে- যা পুরুষদেরকে ফাঁদে ফেলতে পারে।

১. চোখের জল
নারীরা খুব সহজেই একজন পুরুষকে ফাঁদে ফেলতে পারে। চোখের দুই ফোঁটা জলই একজন পুরুষকে ফাঁদে ফেলার জন্য যথেষ্ট। এক্ষেত্রে তেমন কোনও কষ্ট ছাড়াই যে কোনও কাজে পটিয়ে ফেলা যায় একজন পুরুষকে। অভিনয় করে চোখের জল ফেলেই কি সুন্দর আরেক সহকর্মীকে গাধার মতোন খাটিয়ে নেয়া যায়! আজও অধিকাংশ পুরুষই নারীর চোখের জলকে অবহেলা করতে পারেন না।

২. ইমোশনাল অত্যাচার
ইমোশনাল অত্যাচার করে একজন নারী খুব সহজেই একজন পুরুষকে পটিয়ে ফেলতে পারে। একবার ইমোশোনাল অত্যাচারের শিকার হলে ভালোমন্দ বিচার করার ক্ষমতা অনেক পুরুষই হারিয়ে ফেলে।

৩. সৌন্দর্য দিয়ে
নারীর রূপ একজন পুরুষের মন ভোলানোর সবচেয়ে ধারালো অস্ত্র। সুন্দরী নারীর রূপে মোহিত হন না, এমন পুরুষের সংখ্যা অনেক কম। একজন সুন্দরী নারীর আবেদন অগ্রাহ্য করার মত মানসিক শক্তি খুব কম পুরুষেরই আছে। তাই সুন্দরী নারীরা খুব সহজেই পুরুষদেরকে ফাঁদে ফেলতে পারে।

৪. রেঁধেছি যতনে
ঠাট্টা করে অনেকে বলেন, পুরুষের মনের রাস্তা নাকি তার পেট হয়ে যায়। পুরুষের মন জেতার সবচেয়ে সহজ উপায় হলো- সুস্বাদু রান্না করে খাওয়ানো। একজন নারী যদি নিজের হাতে রান্না করা খাবার খাইয়ে পুরুষকে পটাতে চায়, তাহলে সেটা ফেরানোর সাধ্য খুব কম পুরুষেরই আছে।

৫. যৌনতার ফাঁদ
নারীদের জন্য কোনো পুরুষকে ফাঁদে ফেলার সবচেয়ে জঘন্য উপায় হলো যৌনতার লোভ দেখানো। ইঙ্গিতময় কথাবার্তা, একটু হাসি-ঠাট্টা, সিডাকশন বুঝিয়ে দেওয়া যে আমি চাইলেই তোমার হতে পারি। শুধুমাত্র এই পদ্ধতিতে একজন পুরুষকে ফাঁদে ফেলে যে কোনো অন্যায় কাজও করিয়ে ফেলে এক শ্রেণির নারীরা।

Related posts

পানিশূন্য করে যেসব খাবার

Asma Akter

জেনে নিন, খুশকি হওয়ার মূল কারণ হলো ফাঙ্গাল ইনফেকশন

Asma Akter

কিডনিতে পাথর জমার কারণ জেনে নিন

Asma Akter

Leave a Comment